ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

নিমিষেই এ্যাম্বুলেন্স সেবা পাবেন সম্প্রচার সংবাদকর্মীরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৯ ৩০ মে ২০২০ | আপডেট: ১৫:৪৭ ৩০ মে ২০২০

এ্যাম্বুলেন্স

এ্যাম্বুলেন্স

ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার বিজেসির সব সদস্য, পরিবার ও টেলিভিশনে কর্মরত সংবাদকর্মীদের এ্যাম্বুলেন্স সেবা দেবে পাথওয়ে। পাঁচটি এ্যাম্বুলেন্স বরাদ্দ থাকবে ২৪ ঘন্টার জন্য। আজ শনিবার বাংলামোটরস্থ প্ল্যানার্স টাওয়ারে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর হয়। 

চুক্তিতে স্বাক্ষর করেন বিজেসির পক্ষে সদস্য সচিব শাকিল আহমেদ এবং পাথওয়ের পক্ষে নির্বাহী পরিচালক এম ডি শাহীন। চুক্তিমতে, দুই সংস্থা থেকে দুজন ফোকাল পয়েন্ট সেবা নিশ্চিতে কাজ করবেন। এ বিষয়ে যোগাযোগ করতে হবে বিজেসির পক্ষে মানস ঘোষ এবং রাশেদ আহমেদের সাথে। 

পাথওয়ের সাথে চুক্তি স্বাক্ষরের পর বিজেসি সদস্য সচিব শাকিল আহমেদ বলেন, করোনা যুদ্ধে জয়ী হতে চাইলে জনগণকে সচেতন করতে হবে। সচেতনতা বিষয়ক কার্যক্রম প্রচারের জন্য সম্প্রচার মাধ্যমের জন্য বিশেষ বরাদ্দের আহ্বান জানাচ্ছে বিজেসি। এতে করোনা থেকে জনগণ যেমন ঝুঁকিমুক্ত হবে, তেমনি গণমাধ্যমও করোনাকালীন অর্থনৈতিক সংকট থেকে মুক্ত হবে।

এর আগে সব সদস্য ও সম্প্রচার কর্মীদের জন্য গত ১১ মে থেকে ওয়ানস্পট করোনা টেস্ট শুরু করেছে বিজেসি। এরইমধ্যে প্রায় পাঁচ শতাধিক সদস্য ও সম্প্রচারকর্মী টেস্ট করেছেন। এছাড়াও টেলিমেডিসিন ও ডাক্তারি সেবার জন্য অলওয়েল-এর সাথেও চুক্তি রয়েছে বিজেসির। ওই চুক্তিমতে সদস্যরা বিনামূল্যে ঘরে বসে ডাক্তারি পরামর্শ পাচ্ছেন। 

অন্যদিকে, রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে অগ্রাধিকার ভিত্তিতে বিজেসির সদস্য ও সম্প্রচার কর্মীদের জন্য ৫০টি বেড বরাদ্দ রয়েছে। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি