ঢাকা, সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৩ ১৪২৬

Ekushey Television Ltd.

নির্মাণ শ্রমিক হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১২ ২৭ জানুয়ারি ২০২০

ব্রাহ্মণবাড়িয়া শহরের সরকারপাড়ার  নির্মাণ শ্রমিক মাহফুজুর রহমান রিমন  হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। সোমবার (২৭ জানুয়ারী) দুপুরে  ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে এ কর্মসূচি পালন করে নিহতের পরিবার ও এলাকাবাসী। 

একমাত্র ছেলে হত্যার বিচার দাবিতে বুকে পোস্টার জড়িয়ে বিলাপ করতে থাকেন মা বাছিয়া পারভীন। মানববন্ধনে বক্তব্য রাখেন, পৌরসভার  কাজীপাড়া ৮নং ওয়ার্ড এর কাউন্সিলর শরীফ ভান্ডারী, নিহতের বোন বিউটি বেগম প্রমুখ। এ সময় তারা হত্যায় জড়িত কোনো আসামিকে ধরতে না পারায় ক্ষোভ প্রকাশ করে বলেন,  নির্মাণ শ্রমিক রিমনকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার ঘটনায় মামলা দায়েরের প্রায় এক মাস হতে চললেও এখনও পর্যন্ত পুলিশ কোনো আসামিকেই গ্রেফতার করতে পারেনি। অবিলম্বে হত্যার সাথে জড়িত সকল আসামিদের  গ্রেফতার  ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। পরে মানবন্ধন শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে কয়েকশ নারী পুরুষ অংশগ্রহণ করেন। 

উল্লেখ্য, গত ২ জানুয়ারী সকালে সরকারপাড়া এলাকার নিজ বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হওয়ার পর স্থানীয় মোবারক মিয়ার বাড়ির সামনে টিকিট কালোবাজারি হেলু মিয়া ও তার সহযোগীরা রিমনকে এলোপাতাড়িভাবে কোপায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। এরপর অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ৮ই জানুয়ারী মারা যান। এ ঘটনায় হেলুসহ ১০ জনের বিরুদ্ধে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের মা বাছিয়া পারভীন।

আরকে//

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি