ঢাকা, রবিবার   ২৪ জানুয়ারি ২০২১, || মাঘ ১০ ১৪২৭

নেইমারের গোলে পিএসজির জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৬, ২৫ নভেম্বর ২০২০ | আপডেট: ১০:৪৭, ২৫ নভেম্বর ২০২০

লাইপজিগের বিপক্ষে কষ্টের জয়ে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় খেলার আশা বাঁচিয়ে রেখেছে পিএসজি। গ্রুপ পর্বে দুই দলের আগের সাক্ষাতে ২-১ ব্যবধানে হেরেছিল টমাস টুখেলের দল। তবে ফিরতি দেখায় নেইমারের একমাত্র গোলে সেই হারের প্রতিশোধ নিয়েছে পিএসজি।

মঙ্গলবার রাতে ঘরের মাঠে ‘এইচ’ গ্রুপের ম্যাচে লাইপজিগকে ১-০ গোলে হারিয়েছে পিএসজি। ফলে চার ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে টমাস টুখেলের দল। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে তিনে লাইপজিগ। আর গ্রুপের শীর্ষে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ম্যাচের একমাত্র গোলটি আসে ১১ মিনিটের সময়। ডি-বক্সে অ্যাঙ্গেল ডি মারিয়া ফাউলের শিকার হলে পেনাল্টি পায় পিএসজি। আর সেখান থেকে সফল স্পট কিকে জয়সূচক একমাত্র গোলটি করেন নেইমার। আর এই গোলের সুবাদে চ্যাম্পিয়নস লিগে চলমান পাঁচ ম্যাচের গোলখরা কাটালেন ব্রাজেলিয়ান তারকা।

দ্বিতীয়ার্ধের শুরুতে পিএসজির রক্ষণে চাপ দিলেও গোল আদায় করে নিতে পারেনি লাইপজিগ। অন্যদিকে নেইমার-এমবাপেও ব্যবধান বাড়াতে পারছিলেন না। 

এক গোলে ভরসা পাচ্ছিলেন না কোচ টমাস টুখেল। তাই ম্যাচের ৬৪তম মিনিটে ডি মারিয়াকে তুলে রাফিনিয়াকে নামান পিএসজি কোচ। কিন্তু তাতেও ফল আসেনি।

আর মরিয়া হয়ে শেষ চেষ্টা চালিয়েও সমতায় ফেরা গোলের দেখা পায়নি লাইপজিগ।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি