ঢাকা, রবিবার   ০৯ মে ২০২১, || বৈশাখ ২৫ ১৪২৮

নেহার গান শুনে নিজের গালে চড় মেরেছিলেন অনু মালিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৪, ১১ এপ্রিল ২০২১ | আপডেট: ২০:২৭, ১১ এপ্রিল ২০২১

নেহা কক্কর আলোচিত একটি নাম। এই মুহূর্তে বলিউডের প্রথম সারির গায়িকা। ‘ইন্ডিয়ান আইডল’ –এর বিচারকের আসনেও দেখা যায় তাকে। বর্তমানে জনপ্রিয়তার শিখরে থাকা এই নেহার গান শুনেই এক বার নিজেকে চড় মেরে বসেছিলেন সঙ্গীত পরিচালক অনু মালিক।

বেশ কয়েক বছর আগের ঘটনা। নেহা তখনও গায়িকা হিসেবে নাম করেননি। স্বপ্নপূরণ করতে অডিশন দিতে এসেছিলেন ‘ইন্ডিয়ান আইডল’-এ। সেই সময় বিচারকের আসনে বসতেন ফারহা খান, অনু মালিক এবং সোনু নিগম। তাদের সামনে ‘রিফিউজি’ ছবির ‘অ্যায়সা লাগতা হ্যায়’ গানটি গেয়েছিলেন। নেহার গান থেমে যাওয়ার পরেই রেগে যান অনু। 

তিনি বলেছিলেন, নেহা, তোমার গান শুনে আমার নিজেকে থাপ্পড় মারতে ইচ্ছা করছে।’ এ কথা বলার পরেই নিজের গালে নিজে থাপ্পড় মারেন অনু। নেহার অডিশনের সেই ভিডিও আবার নতুন করে ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে।

‘ইন্ডিয়ান আইডল’-এ বেশি দূর এগুতে না পারলেও, ২০১২ সালে ‘ককটেল’ ছবির গান ‘সেকেন্ড হ্যান্ড জওয়ানি’ জনপ্রিয়তা এনে দেয় নেহাকে। তার পরে আর পিছন ফিরে তাকাননি গায়িকা। ‘কালা চশমা’, ‘দিলবর’, ‘আঁখ মারে’, ‘সাকি সাকি’র মতো গান গেয়ে বলিউডে নিজের জমি শক্ত করে ফেলেছেন নেহা। সেই সুবাদেই অতীতে যে অনুষ্ঠানের মঞ্চ ছেড়ে তাঁকে চলে যেতে হয়েছিল, সেই অনুষ্ঠানে আরও ২ বিখ্যাত সঙ্গীত পরিচালক বিশাল এবং শেখরের সঙ্গে বিচারক হিসেবে কাজ করছেন তিনি।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি