ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১, || কার্তিক ৫ ১৪২৮

নেহা সন্তানসম্ভবা, মুখ খুললেন অঙ্গদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৭, ১৯ আগস্ট ২০১৮

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। কিছুদিন আগে হঠাৎ করে বিয়ে করেছিলেন অঙ্গদ বেদির সঙ্গে। তার বিয়ের ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয় শোরগোল। গুরুদ্বারে গিয়ে পঞ্জাবি প্রথা মেনে বিয়ে করেছিলেন দুই তারকা।
কিন্তু বিয়ের পরই নেহাকে নিয়ে শুরু হয় নতুন গসিপ। অনেকেই বলতে শুরু করেন, নেহা সন্তানসম্ভবা। সে কারণেই নাকি তড়িঘড়ি বিয়ে সেরে নিয়েছেন তিনি। এমনও শোনা গিয়েছিল, খুব তাড়াতাড়িই এই খবর নাকি প্রকাশ্যে জানাবেন দম্পতি। মূলত সোশ্যাল মিডিয়ায় এই গসিপ ছড়িয়ে পড়ে। এই জল্পনা নিয়ে নেহা অবশ্য মুখে কুলুপ এঁটেছেন। তবে মুখ খুললেন অঙ্গদ।
অঙ্গদ সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, ‘যে প্ল্যাটফর্মে একে অপরের সঙ্গে খোলামেলা আলোচনা করা যায় তার অপব্যবহার করা কখনও উচিত নয়। যদি কোনও গঠনমূলক মতামত থাকে, দিন। কিন্তু নোংরা মতামত দেবেন, আর নেহার স্বামী হিসেবে আমি সেটা মেনে নেব, এটা তো হতে পারে না। যদি ভালো কিছু না বলতে পারেন তো বলবেন না...।’
মূলত সোশ্যাল মিডিয়াকে একহাত নিয়েছেন অঙ্গদ। নেহার বিরুদ্ধে যাবতীয় জল্পনাকে যদিও তিনি উড়িয়ে দেননি। সত্যিই সোশ্যাল মিডিয়ায় এই জল্পনা মেনে নেওয়া যায় না বলে অঙ্গদের বক্তব্যকে সমর্থন করছেন ইন্ডাস্ট্রির একটা অংশ। ঠিক আর একটি অংশের প্রশ্ন, নেহা আদৌ সন্তানসম্ভবা কিনা, তা কিন্তু খোলসা করেননি অঙ্গদ। ফলে জল্পনা থেমে নেই।

সূত্র : আনন্দবাজার

এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি