ঢাকা, রবিবার   ২৯ মার্চ ২০২০, || চৈত্র ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

নোয়াখালীতে ৯ম শ্রেণির ছাত্র হত্যা মামলায় তিন আসামীর যাবজ্জীবন

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১১ ২৬ ফেব্রুয়ারি ২০২০

নোয়াখালীর সেনবাগে ২০১৮ সালে ৯ম শ্রেণির ছাত্র মো. আবু সাখের শাহিন হত্যা মামলায় তিন আসামীর যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত। এ সময় এক নারী আসামীকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ শুনানী শেষে এ আদেশ দেন। 

সাজাপ্রাপ্তরা হলেন, সেনবাগ উপজেলার পশ্চিম আহাম্মদপুর গ্রামের মো. আব্দুল মোতালেব দুলাল, মো. আব্দুল কুদ্দুছ মাখন ও মহসিন আলী ফারুক। নিহত শাহিন একই গ্রামের ছেলে, সে হাজী মোকছেদুর রহমান মুসলিম উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ছিল।

আদালত সূত্রে জানা যায়, বিগত ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি রাতে মোবাইলে ডেকে এনে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয় মো.আবু সাখের শাহিনকে। পরের দিন তার বাবা বাদী হয়ে ৭জনকে আসামী করে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে এজাহারভুক্ত চারজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরে আদালত মোট ১৭জন সাক্ষীকে পরীক্ষা করে এবং দীর্ঘ শুনানী শেষে আজ বুধবার তিন আসামীকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন। আদালতের সাজায় সন্তুষ্টি প্রকাশ করেন নিহত শাহিনের বাবা ও মামলার বাদী। 

পাবলিক প্রসিকিউটর গুলজার আহমেদ জুয়েল জানান, আদেশকালে সাজাপ্রাপ্তদের মধ্যে মো. আব্দুল কুদ্দুছ মাখন ও অব্যাহতি প্রাপ্ত আসামী সেলিনা আক্তার মুক্তা আদালতের ডকে উপস্থিত ছিলেন। অপর আসামীরা এখনও পলাতক।

কেআই/এসি
   


 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি