ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

নড়াইলে মাশরাফির উদ্যোগে ভ্রাম্যমান মেডিকেল টিম

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২০ ৫ এপ্রিল ২০২০

মাশরাফির উদ্যোগে নড়াইলে ভ্রাম্যমান মেডিকেল টিম চালু

মাশরাফির উদ্যোগে নড়াইলে ভ্রাম্যমান মেডিকেল টিম চালু

করোনা ভাইরাসের সংকটময় মুহূর্তে ‘স্বাস্থ্য সেবায় এই দুর্যোগে নড়াইল এক্সপ্রেস আপনার দ্বারে’ স্লোগানে চালু হয়েছে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মোর্ত্তজার উদ্যোগে ভ্রাম্যমান মেডিকেল টিম। 

রোববার (৫ এপ্রিল) দুপুরে নড়াইল শহরে মাশরাফির বাড়ির সামনে এ কার্যক্রম উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) ও মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন। 

উদ্বোধনী দিনে নড়াইল পৌর এলাকা, শাহাবাদ এবং মাইজপাড়া ইউনিয়নের বিভিন্ন অঞ্চলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিকসহ বিভিন্ন পেশার মানুষ। 

তরিকুল ইসলাম অনিক বলেন, ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি বিন মোর্ত্তজা এমপির উদ্যোগে ভ্রাম্যমাণ মেডিকেল টিম চালু হয়েছে। করোনা পরিস্থিতির কারণে যতদিন সমস্যা থাকবে, ততদিন এই চিকিৎসা সেবা চালু থাকবে। প্রাথমিক অবস্থায় দু’জন চিকিৎসক সেবা দিবেন। পরে আরো চিকিৎসক ভ্রাম্যমাণ মেডিকেল টিমে যুক্ত হবেন। 

এসময় তিনি দুটি নাম্বার উল্লেখ করে (০১৩১৪-৯৬৬৬৯৯ ও ০১৭৮৪-২৮৯৪৯৪) নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বলেন, এই নাম্বার দুটিতে যোগাযোগ করলে ভ্রাম্যমাণ মেডিকেল টিম সেখানে পৌঁছে যাবে। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি