ঢাকা, রবিবার   ০৮ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

নয়া সম্পর্কে আজহারউদ্দিন ও সানিয়া মির্জা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫০ ১৮ জুলাই ২০১৯

হ্যাঁ ঠিকই পড়েছেন, কিন্তু আপনি যেমনটি ভাবছেন ঠিক তেমনটি নয়। আত্মীয়তার সম্পর্কে জড়াতে চলেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন আর টেনিস সেনসেশন সানিয়া মির্জা। এই দুই তারকার মধ্যে সম্পর্কের সেতু হচ্ছেন সানিয়া মির্জার বোন আনাম মির্জা এবং আজহারউদ্দিনের পুত্র আসাদউদ্দিন।

জানা গেছে, চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন এই যুগল। শুধু তাই নয়, শীঘ্রই নাকি বিয়ের আসরেও বসতে চলছেন এ জুটি। সম্প্রতি তাদের সম্পর্ক যেদিকে মোড় নিয়েছে, তাতে এমন খবরকে সত্য বলেই ধরে নেয়া যায়।

বড় বোন সানিয়া মির্জার থেকে সাত বছরের ছোট আনাম পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। বছর তিনেক আগে হায়দরাবাদে আকবর রশিদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। ফিল্মি স্টাইলের বিয়েটা ভীষণ জাঁকজমকভাবে হলেও বেশিদিন টেকেনি। বছর দেড়েক পেরোতেই ডিভোর্স হয় দুজনের।

এরপর সংসারের চিন্তা ছেড়ে নিজের স্টাইলিং ব্র্যান্ড 'লেবেল বাজার'-এ মন দেন আনাম। বড় বোন সানিয়া মির্জাই তার ব্র্যান্ড অ্যাম্বাসাডর। সানিয়ার বিভিন্ন ইভেন্টের সঙ্গেও যুক্ত থাকেন ছোট বোন।

আর এরই মধ্যে আনামের জীবনে এলেন আজহার-পুত্র আসাদউদ্দিন। দুজনের মধ্যে সম্পর্কটা কি পর্যায়ে গড়িয়েছে সেটা সম্প্রতি প্রকাশ করেছেন আসাদউদ্দিন নিজেই। সোশ্য়াল মিডিয়ায় আনামের সঙ্গে নিজের এক ছবি পোস্ট করে তিনি লেখেন, 'উইথ মাই বেটার হাফ!'

এর আগে গত ২৪ ফেব্রুয়ারি আরও একটি পোস্ট ভাইরাল হয়েছিল সোশ্য়াল মিডিয়ায়। সেদিন আনামের জন্মদিনে আসাদ লিখেছিলেন, 'প্রিয়তম মানুষকে জন্মদিনের শুভেচ্ছা।'

এদিকে এখনও বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও বাতাসে জোর গুঞ্জন, কিছুদিনের মধ্যেই গাঁটছড়া বাঁধবেন এই যুগল। সেটা হলে আত্মীয়তার সম্পর্কে বাঁধা পড়ে যাবেন ভারতের ক্রীড়া জগতের বড় দুই তারকা সানিয়া মির্জা আর আজহারউদ্দিন।

শুধু সানিয়াই নন, স্বামী পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব মালিকও আত্মীয় হতে চলেছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক আজহারউদ্দিনের।

এনএস/এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি