ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

পকেট ভরা রোদ্দুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩০ ২০ অক্টোবর ২০২০ | আপডেট: ১২:৩৮ ২০ অক্টোবর ২০২০

অপেক্ষায় দিন গুনছেন আনুশকা শর্মা। একই অপেক্ষায় রয়েছেন বিরাট কোহলিও। আর কয়েকদিন পরেই এই জুটির ঘরে আসবে নতুন অতিথি। প্রথমবার সন্তানের বাবা-মা হবেন তারা। যদিও করোনার অলস সময়কে কাজে লাগিয়ে আনুশকা দারুণ সিদ্ধান্তই নিয়েছেন। এসময়ে সব শুটিং বন্ধ করে এখন শুধু মাতৃত্বের পূর্ণতা পেতে অপেক্ষায় আছেন তিনি। কিন্তু ব্যস্ততা বেড়েছে বিরাটের। আইপিএল খেলতে দুবাই আছেন তিনি।

তবে এই সময় স্ত্রীকে দূরে রাখতে নারাজ বিরাট। আইপিএল খেলতে গিয়েও দুবাইতে সঙ্গে নিয়ে গিয়েছেন আনুশকাকে। সেখানেই সারা গায়ে রোদ মেখে এক গাল হাসি নিয়ে ছবি তুললেন নায়িকা। চোখে মুখে আসন্ন মাতৃত্বের ছাপ স্পষ্ট। উঁকি দিচ্ছে ‘বেবি বাম্প’। আর সেই ছবি প্রকাশ করেছেন সোশ্যাল সাইডে। যা প্রকাশ পেতেই দুই তারকার ভক্তদের মধ্যে বেশ উচ্ছ্বাস শুরু হয়ে গেছে।

ছবিতে আনুশকাকে হাল্কা গোলাপি জাম্পার এবং সাদা টি- শার্টে দেখা গেছে। সূর্যের দিকে মুখ দিয়ে সবটা রোদ যেন মেখে নিতে চাইছেন নায়িকা। ছবিতে ক্যাপশন লিখেছেন, ‘পকেটফুল অব সানশাইন’ অর্থাৎ পকেট ভরা রোদ্দুর। 

তবে নায়িকার মুখের হাসি জানান দিচ্ছে কতটা খুশি হবু মা। ইদানিং আনুশকাকে দেখা যায় ভিআইপি স্ট্যান্ড থেকে স্বামী এবং তার দলকে উৎসাহ দিতে। এদিকে এবারের আইপিএলে এখন পর্যন্ত বেশ এগোচ্ছে বিরাটের দল। ব্যস্ততার মাঝেই অধিনায়ক সময় কাটাচ্ছেন স্ত্রীর সঙ্গে। ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন তাকে।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি