ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

পরী তুমি কার?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪২ ১৭ আগস্ট ২০২০

ঢালিউডে তিনি ডানা কাটা পরী। সত্যিই তাই। তিনি দেখতে পরীর মতই। তাঁর মিষ্টি চেহারা ও হাসির প্রেমে অনেক ভক্তই হাবুডুবু খায়। নিজেকেও পরীর মত ভাবতে ভালোবাসেন এই নায়িকা। তাইতো নিজের মুঠোফোনের ওয়েলকাম টিউন ‘আমি ডানা কাটা পরী’। তবে সিনেমা পাড়ায় তাকে নিয়ে সমালোচনাও কম নয়। 

ক্যারিয়ারে খুব বেশি সিনেমার তালিকায় না থেকেও নিজেকে খুব বড় তারকা মনে করেন তিনি। সেই অভিযােগ অনেকেরই। তাছাড়া হাতে গোনা কয়েকটি সিনেমায় অভিনয় করে কীভাবে এই নায়িকা রাজকীয় জীবনযাত্রায় মেতে ওঠেন তা নিয়েও রয়েছে প্রশ্ন! এরই সঙ্গে খামখেয়ালি স্বভাবের এই নায়িকা ব্যক্তিগত জীবনেও বেশ আলোচিত। একের পর এক প্রেমিক বদলানো আর বিয়ে নিয়ে বহুবার শিরোনামে উঠেছেন। অভিযোগটি এমন যে, এ যেনো তার পেশায় পরিণত হয়েছে।

রঙিন জগতে পা রাখার আগে জল কম ঘােলা করেননি পরী। সে কথা অনেকেরই অজানা। তবে মিডিয়ায় প্রবেশ করে অনেকের সঙ্গেই জড়িয়েছেন তিনি। বিশেষ করে লাভগুরু তামিমের সঙ্গে প্রেম কারও অজানা নয়। বিষয়টা ছিল ওপেন সিক্রেট। এ বিষয়ে পরী বেশ খোলামেলা আলোচনাই করেন। নিজের ফেসবুক পেজে ওই সময় প্রিয় মানুষটির সঙ্গে বিভিন্ন মূহুর্তের ছবি প্রকাশ করতেন। হঠাৎ সোশ্যাল মিডিয়ায় জানান দেন বিয়েটা তাহলে পুরান ঢাকায়-ই করতেছি। পরীমনির তখনকার প্রেমিক তামিমের বাড়ি পুরান ঢাকায়। পেশায় তিনি সাংবাদিকতা করেন। দীর্ঘ সময় বিনোদন সাংবাদিকতার পাশাপাশি এফএম রেডিও ‘রেডিও আমার’ এর জনপ্রিয় অনুষ্ঠান লাভগুরুর উপস্থাপনা করতে গিয়ে শ্রোতাদের কাছে পরিচিতি পান লাভগুরু হিসেবে। তাদের বিয়ের অনেকদূর গড়িয়েছিল। তামিম হাসানের সঙ্গে পরীমনির বাগদানও হয়েছিল। যদিও বিয়ের আগেই তা ভেঙে যায়।

এরপর হঠাৎ করেই নাটকীয়ভাবে বিয়ে করেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম নায়িকা পরীমনি। পাত্র নাগরিক নাট্য সম্প্রদায়ের নির্দেশক ও সদস্য কামরুজ্জামান রনি। গত ১০ মার্চ রাতে রাজধানীর রাজারবাগ এলাকায় ছোট পরিসরে দুজনার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

পরীমনির সঙ্গে রনির দেখা হয় বিয়ের মাত্র পাঁচ মাস আগে। অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ সিনেমার সূত্র ধরেই তাদের পরিচয়, প্রেম ও বিয়ের সিদ্ধান্ত। এই সিনেমার সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন রনি। যাতে নায়িকা পরীমনি। এই সিনেমাতে কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়া তৈরি হয়। তারপর বিয়ে। মাত্র তিন টাকার কাবিনে বিয়ে করেছিলেন তারা। কিন্তু নতুন খবর হচ্ছে- বিয়ের তিন মাস না কাটতেই সংসার ভাঙার গুঞ্জন রটেছে সর্বত্র। জানা গেলো, পরী-রনি দুজন আলাদাই থাকছেন। এ বিষয়ে দুজনের কেউ অবশ্য মুখ খুলছেন না।

সাম্প্রতিক সময়ে পরীমনি ফেসবুকে সব নিজের ছবি পোস্ট করলেও স্বামীর সঙ্গে কোনো ছবি দিচ্ছেন না। এমনকি নায়িকার ফেসবুকেও ‘রিলেশনশিপ স্ট্যাটাসে স্বামীর নাম কিংবা বিবাহিত কিনা সে তথ্য নেই। এতেই চারদিকে শরগোল শুরু হয়েছে। পরীমনির এই সম্পর্কটিও টিকলো না। 

নাম প্রকাশ না করা শর্তে নায়িকার ঘনিষ্ঠজনরা জানান, পরীমনি বিয়ের কয়েকদিন স্বামীর সঙ্গে ছিলেন। তারপর তাদের একসঙ্গে দেখা যায়নি। এমনকি সম্প্রতি ঈদে এফডিসিতে কোরবানির সময়ও ছিলেন না পরীমনির স্বামী রনি। স্ত্রী এফডিসিতে কোরবানি দিচ্ছেন সেখানে স্বামীকে উপস্থিত না পেয়ে অনেকের সন্দেহ হয়। এতে করে তাদের দুজনের বিচ্ছেদের গুঞ্জন আরো স্পষ্ট হয়ে ওঠে। 
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি