ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

পাকিস্তানে টাইগারদের নিরাপত্তায় ১০ হাজার পুলিশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৩ ১৯ জানুয়ারি ২০২০

সব জল্পনার অবসান ঘটিয়ে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। তিন ধাপের এই সফরে প্রথমে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। এই তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে দেশটির পাঞ্জাব রাজ্যের শহর লাহোরে। যেখানে টাইগারদের শতভাগ নিরাপত্তা নিশ্চিত করতে প্রস্তুতি নিচ্ছে রাজ্যটি।

বাংলাদেশ দলের নিরাপত্তায় ১০ হাজার পুলিশ সদস্য মোতায়েন করার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। সেই সঙ্গে থাকবে কুইক রেসপন্স ফোর্স, আর্মি কমান্ডোস ও র‍্যাঞ্জার্সের ১৯ জন সদস্য। স্টেডিয়ামের ভেতর ও বাইরের প্রবেশ পথগুলোতে স্থাপন করা হবে সিসিটিভি।

বাংলাদেশ সফরকে ঘিরে শনিবার পাঞ্জাব সরকারের আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি এক দীর্ঘ সভা করে। সভা শেষে রাজ্যটির আইনমন্ত্রী মুহাম্মদ বাশারাত রাজা জানান বাংলাদেশ দলকে নিচ্ছিদ্র নিরাপত্তা দেবে তারা।

তিন ম্যাচ সিরিজের তিনিটি ম্যাচের ভেন্যুই লাহোরের গাদ্দাফি স্টেডিয়াম। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি। প্রতিটি ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়। এরপর ২৮ জানুয়ারি দেশে ফিরবেন ক্রিকেটাররা।

এরপর ৭-১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডির মাঠে গড়াবে প্রথম টেস্ট ম্যাচ। তৃতীয় ধাপে এপ্রিলে ফের পাকিস্তান সফরে গিয়ে করাচিতে বাকি টেস্ট ও একমাত্র ওয়ানডে ম্যাচটি খেলতে যাবে টাইগাররা।

বাংলাদেশ দলের পাকিস্তান সফরের সূচি

২৪ জানুয়ারি- প্রথম টি-টোয়েন্টি, লাহোর

২৫ জানুয়ারি- দ্বিতীয় টি-টোয়েন্টি, লাহোর

২৭ জানুয়ারি- তৃতীয় টি-টোয়েন্টি, লাহোর

৭-১১ ফেব্রুয়ারি- প্রথম টেস্ট, রাওয়ালপিন্ডি

৩ এপ্রিল- একমাত্র ওয়ানডে, করাচি

৫-৯ এপ্রিল- দ্বিতীয় টেস্ট, করাচি

একে//

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি