ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

পাকিস্তানে শেয়ারমার্কেট ভবনে গোলাগুলি, নিহত ১০

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৪ ২৯ জুন ২০২০ | আপডেট: ১৬:১৭ ২৯ জুন ২০২০

ভবনকে ঘিরে পাকিস্তানের নিরাপত্তা বাহিনীর তৎপরতা- দ্যা ডন

ভবনকে ঘিরে পাকিস্তানের নিরাপত্তা বাহিনীর তৎপরতা- দ্যা ডন

পাকিস্তানের করাচিতে স্টক এক্সচেঞ্জ ভবনে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আজ সোমবার সকালে উচ্চ নিরাপত্তা এলাকায় এ হামলা চালানো হয়। এতে ৪ জঙ্গিসহ ১০ জন নিহত হয়েছেন। খবর দ্যা ডন’র।  

স্থানীয় পুলিশের বিবৃতিতে জানা যায়, পাকিস্তান স্টক এক্সচেঞ্জ কম্পাউন্ডে সন্ত্রাসী হামলায় একজন সাব ইনস্পেক্টর এবং চার জন নিরাপত্তারক্ষী নিহত হয়েছেন। সন্ত্রাসীরা গ্রেনেড ও স্বয়ংক্রিয় রাইফেল নিয়ে হামলা করে। তারা প্রথমে ভবনকে লক্ষ্য করে গ্রেনেডের বিস্ফোরণ ঘটায়। এরপর এলোপাতারি গুলি করতে থাকে। তারা ভবনের ভেতরে প্রবেশের চেষ্টা করলে নিরাপত্তা রক্ষীরা বাধা দেয়।

হামলায় একজন বেসামরিক লোকও নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৭ জন। তবে নিরাপত্তা বাহিনীর সদস্যদের গুলিতে হামলাকারী ৪ সন্ত্রাসী নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

স্টক এক্সচেঞ্জ ভবনের আশপাশের ভবন থেকেও গুলি এবং বিস্ফোরণের শব্দ শোনা যায় বলে পাকিস্তানের গণমাধ্যম জানিয়েছে। হামলার কারণে গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশ পুরো এলাকাকে ঘিরে রেখেছে। আর কোন সন্ত্রাসী অত্র এলাকায় লুকিয়ে আছে কিনা তা খতিয়ে দেখছে নিরাপত্তা বাহিনী। 

করাচি পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক শহরের অন্য সব গুরুত্বপূর্ণ অফিস ও ট্রেডিং সেন্টারে নিরাপত্তা জোরদার করার নির্দেশ দিয়েছেন। 

এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি