ঢাকা, সোমবার   ০৮ মার্চ ২০২১, || ফাল্গুন ২৩ ১৪২৭

করোনায় আক্রান্ত পাকিস্তান জাতীয় দলের তিন ক্রিকেটার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৮, ২৩ জুন ২০২০

পাকিস্তান জাতীয় দলের তিন ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পজেটিভ শনাক্ত হওয়া তিন ক্রিকেটারই দলের প্রথম সারির তারকা। এর ফলে ইংল্যান্ড সফরের আগে বড় ধাক্কা খেল পিসিবি।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়া তিন ক্রিকেটার হলেন- শাবাদ খান, হারিস রউফ ও তরুণ তারকা হায়দার আলি। সোমবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে এই তিন ক্রিকেটারের করোনা পজিটিভ হওয়ার কথা নিশ্চিত করা হয়।

ইংল্যান্ড সফরে যাওয়ার আগে নির্বাচিত ক্রিকেটারদের করোনা টেস্ট করানো বাধ্যতামূলক ছিল। সেই হিসেবে স্কোয়াডে ডাক পাওয়া ক্রিকেটারদের করোনা টেস্ট করানোর সিদ্ধান্ত নেয় পিসিবি। রবিবার রাওয়ালপিন্ডিতে পাঁচজন ক্রিকেটারের করোনা টেস্ট করানো হয়। যাদের মধ্যে তিনজনের ফল পজেটিভ আসে।

জানা গেছে, টেস্টের আগে পর্যন্ত করোনার কোনও উপসর্গ ছিল না এই তিন ক্রিকেটারের শরীরে। সোমবার রিপোর্ট আসতেই দেখা যায়, তিন ক্রিকেটারই করোনা পজেটিভ। এর ফলে আগস্টে ইংল্যান্ড সফরে এই তিনজনের যাওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। এই তিন ক্রিকেটারই ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলে রয়েছেন।

রাওয়ালপিন্ডিতে করোনা টেস্টে যাদের নমুনা নেগেটিভ এসেছে, তারা হলেন- ইমাদ ওয়াসিম ও উসমান শিনওয়ারির। 

পজেটিভ আসা তিন ক্রিকেটার শাদাব, রউফ ও হায়দারের সংস্পর্শে আসা খেলোয়াড়দের ‘শেলফ আইসোলেশন’-এ যাওয়ার পরামর্শ দিয়েছে পিসিবি। তবে একসঙ্গে এখনো অনুশীলন করেনি বলে পুরো দলের ‘শেলফ আইসোলেশন’ এর প্রয়োজন পড়বে না বলে জানিয়েছে তারা।

তিন ম্যাচের টেস্ট ও সমান সংখ্যক টি-টোয়েন্টি খেলতে ২৮ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা পাকিস্তান ক্রিকেট দলের।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি