ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

পিতৃশোকে দুই ঘন্টা পর একমাত্র পুত্রের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৯ ৩০ মার্চ ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার ম্যাপ

ব্রাহ্মণবাড়িয়ার ম্যাপ

বাবার মৃত্যুর দুই ঘন্টা পর মৃত্যুর ঢলে পড়েন শোকে কাতর ছেলেও। সোমবার (৩০ মার্চ) সকালে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের সীতাহরণ গ্রামে এ ঘটনা ঘটে। 

মারা যাওয়া ব্যক্তিরা হলেন, সীতাহরণ গ্রামের সাত্তার মিয়া (৯০) ও তার একমাত্র ছেলে ফজলুল হক (৪০)। পরে নামাজে জানাযা শেষে গ্রামের কবরস্থানে পাশাপাশি দাফন করা হয়েছে পিতা-পুত্রকে।

পিতা-পুত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পানিশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দ্বীন ইসলাম বলেন, গত প্রায় দেড় বছর ধরে সাত্তার মিয়া বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। সোমবার ভোররাতে সাত্তার মিয়া মারা গেলে এই শোক সহ্য করতে না পেরে তার একমাত্র ছেলে রিকশা চালক ফজলুল হক দুই ঘন্টা পর হৃদরোগে আক্রান্ত হয়ে (স্ট্রোক) মারা যান। 

তিনি বলেন, এ নিয়ে এলাকায় কোনো ধরণের সমস্যা নেই। সকালে নামাজে জানাযা শেষে গ্রামের কবরস্থানে পিতা-পুত্রের লাশ দাফন করা হয়। 

এ ব্যাপারে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নোমান মিয়া বলেন, ঘটনা শুনে সেখানে টিম পাঠিয়েছিলাম। তারা কারোরই জ্বর-সর্দি, কাশি ছিলো না। এদের স্বাভাবিক মৃত্যু হয়েছে। 

এ ব্যাপারে সরাইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ. এস. এম মোসা বলেন, ঘটনাটি তিনি জেনেছেন। দু’জনেরই স্বাভাবিক মৃত্যু হয়েছে। ইতিমধ্যেই বাবা-ছেলের লাশ দাফন করা হয়েছে। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি