ঢাকা, বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২

পূজার চমকে ভরা ‘জ্বীন’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৯, ১ নভেম্বর ২০১৯

রুপালি পর্দার তারুণ্যের ঝলকানীতে এগিয়ে চলছেন পূজা চেরী। সদ্য স্কুল পেরোনো এ নায়িকার এক ব্যতিক্রম ধর্মী ছবি আসছে। চলতি বছরের শুরুতে শুরু হওয়া জাজ মাল্টিমিডিয়ার একমাত্র নতুন ছবি ‘জ্বীন’। এখন চলছে ছবিটির সম্পাদনার কাজ। শুটিং বাকি গানের। তবে তার আগেই অন্তর্জালে চমক ছড়ালেন ছবির অন্যতম নায়িকা পূজা চেরী।

ধরনের বিচারেও এটি বাংলাদেশের জন্য একেবারে আলাদা প্রেক্ষাপটের একটি ছবি।  ৩১ অক্টোবর রাতে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে প্রকাশিত একটি মোশন পোস্টারে দেখা গেল পূজাকে। মাত্র ৬ সেকেন্ডের এই মোশন পোস্টার দেখলে ভয় ধরবে যে কারও মনে। কারণ, বিষয়টি ভৌতিক।  

জানা যায়, আগামী বছরের শুরুতেই এ ছবিটির মুক্তির প্রক্রিয়া চলছে। এ ছবিতে পূজার বিপরীতে অভিনয় করেছেন সজল। আছে রোশান ও মুন জুটি।

চলচ্চিত্রটির নির্মাতা নাদের চৌধুরী বলেন, ‘বেশ বড় ফ্রেমের ছবি ‘জ্বীন’। কাজ একেবারেই শেষ পর্যায়ে। গানের কাজটা বাকি আছে। তবে সম্পাদনার কাজ এগিয়ে নিচ্ছি এখন।’

প্রযোজক আবদুল আজিজ বলেন, ‘ইসলাম ধর্মে যে জিন-পরীর সম্পর্কে বলা আছে সেটিই মূলত উঠে আসবে এর গল্পে। ছবিটি তৈরি হচ্ছে গ্রামীণ আবহে। যেখানে জিনকে কেন্দ্র করে অতিপ্রাকৃত ঘটনা তুলে ধরা হবে। এই ধরনের ছবি আমাদের এখানে আর হয়নি।’

 

এমএস/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি