ঢাকা, রবিবার   ২৫ অক্টোবর ২০২০, || কার্তিক ১০ ১৪২৭

Ekushey Television Ltd.

পোস্টারেই চমক দেখালেন চঞ্চল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫০ ২০ সেপ্টেম্বর ২০২০

চঞ্চল চৌধুরী। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও তার সরব উপস্থিতি। বিভিন্ন ধরনের চরিত্রে নিজেকে প্রমাণ করেছেন তিনি। এবার তাকে দেখা গেল অন্যরকম এক চেহারায়।

শুক্রবার ভারতীয় স্ট্রিমিং সাইট হৈচৈ ২৫টি নতুন শো-এর ঘোষণা দিয়েছে। এর মধ্যে অন্যতম একটি ‘তাকদীর’। এ ওয়েব সিরিজে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী। ঘোষণার দিনেই তাকে পাওয়া গেল পোস্টারে। সেখানে নতুনভাবে হাজির হয়েছেন এই তারকা।

এ সিরিজে একটা ট্রাঙ্ক থেকে মৃতদেহ উদ্ধারের পর খুনের ঘটনায় ফেঁসে যাওয়া এক ব্যক্তির চরিত্রে অভিনয় করবেন চঞ্চল। এটি পরিচালনা করছেন সালেহ সোবহান অনীম ও সৈয়দ আহমেদ শাওকি।

এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ উচ্ছ্বাস প্রকাশ করলেন আরেক নির্মাতা তানিম নূর। জানালেন চঞ্চল সম্পর্কে নিজের মতামত।

তিনি লেখেন, ‘তাকদীর, অনীম-শাওকির যৌথ প্রচেষ্টায় বাংলা ওয়েব সিরিজে নিঃসন্দেহে একটি মাইলফলক্ হতে যাচ্ছে। শাওকি এই সিরিজের পরিচালক আর নাম ভূমিকায় আমাদের ওয়ান অ্যান্ড ওনলি চঞ্চল ভাই। চঞ্চল ভাইয়ের ডেডিকেশনের একটা নমুনা দেই। শুটিং এর প্রথম দিন স্পটকল ছিল ভোর চারটায় কাওরান বাজারে। সবাইকে অবাক করে দিয়ে ভোর সাড়ে তিনটায় যে লোকটা হাজির হন সে কিন্তু আমাদের সবার প্রিয় চঞ্চল ভাই।’

আরও লেখেন, ‘অভিনয়ের প্রতি চঞ্চল ভাইয়ের সততা, নিষ্ঠা এবং একাগ্রতা আমাদের সকলের জন্যই অনুকরণীয়।’

এ সিরিজে আরও দেখা যাবে অপূর্ব, পার্থ বড়ুয়া, ইন্তেখাব দিনার, সানজিদা প্রীতি ও মনোজ প্রামাণিককে।

সিরিজের সঙ্গে যুক্ত ফিল্ম সিন্ডিকেটের অন্যতম ব্যক্তি তানিম নূর। কৃষ্ণেন্দু চাকীর সঙ্গে মিলে হৈচৈ’র জন্য তিনি তৈরি করছেন ‘মানি হানি টু’।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি