ঢাকা, রবিবার   ২০ জুন ২০২১, || আষাঢ় ৫ ১৪২৮

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন বেনাপোলের ৬ হাজার মানুষ

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৫, ১১ মে ২০২১

বেনাপোল পৌরসভায় সাড়ে ছয় হাজারের বেশি অসহায় দরিদ্র নিন্ম আয়ের কর্মহীন মানুষ অর্থ সহায়তা পেয়েছেন। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এ সহয়তা প্রদান করা হয়। পৌরসভা এলাকার এসব অসহায় দরিদ্র নারী পুরুষকে ৪৫০ টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।

মঙ্গলবার সকালে বেনাপোল পৌরসভায় ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬২১ জনকে ৪৫০ টাকা করে মোট ২০ লাখ ৭৯ হাজার ৪৫০ টাকা বিতরণ করা হয়।

স্বাস্থ্যবিধি মেনে বেনাপোল পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন সকলকে এ অর্থ বিতরণ করেন। এ সময় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পৌরসভার ৫নং দিঘিরপাড় ওয়ার্ডের আছিয়া বেগম বলেন, করোনার সময় আমাদের কোন কাজ নেই। আমি একটি বাড়িতে কাজ করতাম তারাও এখন কাজে নিচ্ছে না। তাছাড়া বয়সও হয়েছে অনেক। এই টাকা দিয়ে নাতি নাতনিদের নিয়ে চিনি সেমাই কিনে খাওয়াব।

৬নং ভবারবেড় ওয়ার্ডের নবীছন টাকা পেয়ে হাসি মুখে বলেন, ঈদ এসেছে কোন কাজ নেই। খুব কস্টে দিন যাপন করছি। যা পেয়েছি তাতে কিছু উপকার হলো।

বেনাপোল ৫নং ওয়ার্ড কাউন্সিলার রাশেদ আলী বলেন, প্রতিটি ওয়ার্ডে যাচাই বাছাই করে যারা খুবই অসহায় তাদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া নগদ অর্থ বিতরণ করা হয়।

উল্লেখ্য, পৌরসভার ১নং ওয়র্ডে ৫১০ জন, ২নং ওয়ার্ডে ৪৭০ জন, ৩নং ওয়ার্ডে ৪৭০ জন, ৪নং ওয়ার্ডে ৫০০ জন, ৫নং ওয়ার্ডে ৪৫০ জন, ৬নং ওয়ার্ডে ৬১০ জন, ৭নং ওয়ার্ডে ৪৭০ জন, ৮নং ওয়ার্ডে ৪৫০ জন ৯নং ওয়ার্ডে ৪৭০ জন ও কনজারভেন্সি ২২১ জন এর মাঝে নগদ এই অর্থ বিতরণ করা হয়। 
কেআই//
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি