ঢাকা, রবিবার   ১৯ জানুয়ারি ২০২০, || মাঘ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রধানমন্ত্রীর জন্য প্রস্তুত মিরপুরের ব্যালকনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩০ ৫ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২২:৩৫ ৫ ডিসেম্বর ২০১৯

বিপিএল উপলক্ষ্যে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ব্যালকনি

বিপিএল উপলক্ষ্যে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ব্যালকনি

আসন্ন ‘বঙ্গবন্ধু বিপিএল’কে কেন্দ্র করে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়াম সাজছে নতুন সাজে। দীর্ঘদিন পর হোম অব ক্রিকেট খ্যাত এ স্টেডিয়ামের গ্যালারির সংস্কার কাজ শুরু করেছে বিসিবি। শুধু তাই নয়, প্রেসিডেন্ট বক্সের সামনের অংশে বানানো হচ্ছে আলাদা একটা ব্যালকনি। যেখানে দাঁড়িয়েই বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

দেখা গেছে, স্টেডিয়ামটির প্রেসিডেন্ট বক্সের সামনে বানানো হচ্ছে প্রধানমন্ত্রীর জন্য আলাদা মঞ্চ। গ্যালারির চেয়ার সরিয়ে বসানো হচ্ছে ব্যালকনি, একেবারে স্থায়ীভাবেই। এখন চলছে শেষ মুহূর্তের কাজ। এছাড়া মাঠে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য প্রস্তুত করা হচ্ছে বড় মঞ্চ।

সর্বশেষ ২০১১ সালে মিরপুর স্টেডিয়ামের গ্যালারির সংস্কার করা হয়েছিল, বিশ্বকাপ উপলক্ষ্যে। দীর্ঘদিন পর আবারও চলছে সংস্কারের কাজ। পুরোনো চেয়ার সরিয়ে বসানো হচ্ছে নতুন চেয়ার। এবার দেশীয় প্রতিষ্ঠানের কাছ থেকেই নেয়া হচ্ছে এসব চেয়ার। বিসিবি সভাপতি নাজমুল হাসান নিজেই তদারকি করছেন এ সংস্কার কাজের।

সেই ২০১৫ সালের বিপিএলের পর এবারও জমকালো ও ব্যয়বহুল আয়োজন করতে যাচ্ছে বিসিবি। আর এ উপলক্ষ্যে শেষ পর্যায়ে মাঠের পূর্ব গ্যালারিকে পেছনে রেখে মঞ্চ তৈরির কাজ। মাঠেই বসানো হচ্ছে মাঠ ও উইকেটকে প্রটেক্ট করে চেয়ার। আর মাত্র দুই দিন পর অর্থাৎ ৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন এবারের বিপিএল, তাই আগেভাবেই স্টেডিয়ামের দায়িত্ব চলে গেছে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে।

এদিকে, বিপিএলের ইতিহাসে সবচেয়ে জমকালো ও আড়ম্বরপূর্ণ উদ্বোধনী হতে যাচ্ছে এবার। যেখানে বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে মঞ্চ মাতাবেন বলি সুন্দরী ক্যাটরিনা কাইফ। সুরের ভেলায় ভাসাবেন সনু নিগাম ও কৈলাস খের। তাদের সঙ্গে জেমস ও মমতাজসহ থাকছেন দেশের খ্যাতিমান শিল্পীরা।

এনএস/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি