ঢাকা, সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রিমিয়ার ব্যাংক ও হাব`র সমঝোতা চুক্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০১ ২৩ জানুয়ারি ২০২০

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবং হজ্জ এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (হাব)’র মধ্যে সমঝোতা চুক্তি হয়েছে। এ চুক্তির ফলে হাব’র আওতায় সারাদেশে যেসব এজেন্সি রয়েছে তারা ব্যাংকের মাধ্যমে হজ্জ যাত্রীদের সকল লেনদেন কার্যক্রম সম্পন্ন করবে। কোনও বার্ষিক সদস্য ফি ছাড়াই ব্যাংক হাব সদস্যদের প্রিপেইড হজ্জ কার্ড এবং দ্বৈত মুদ্রা’র ডেবিট/ক্রেডিট কার্ড (ভিসা এবং মাস্টার কার্ড) প্রদান করবে। 

এছাড়া, হাব এজেন্টদের সৌদি আরবের যে কোনও ব্যাংকের সাথে ব্যাংক অ্যাকাউন্ট খুলতে পূর্ণ সহযোগিতা দেওয়া পরবর্তীতে বাড়ি ভাড়া এবং অন্যান্য অনুমোদিত খরচ প্রদানের জন্য (উভয় সরকারের অনুমোদন সাপেক্ষে)। ব্যাংকের যে কোনো শাখায় হাব সদস্যরা ক্যাশ এবং অনলাইন ক্লিয়ারিংয়ের জন্য বিনা খরচে চেক জমা দিতে পারবেন। 

প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এম. রিয়াজুল করিম (এফসিএমএ) এবং হজ্জ এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) এর সভাপতি এম শাহাদাত হোসাইন (তসলিম) স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।
 
অন্যান্যদের মধ্যে প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল জব্বার চৌধুরী, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শামসুদ্দিন চৌধুরী, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ শাহ্ আলম, ইসলামিক ব্যাংকিং ডিভিশনের হেড, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হজ্জ প্রজেক্ট কমিটির সেক্রেটারি মো. কবীর হোসেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ব্র্যান্ড, মার্কেটিং এবং জনসংযোগ বিভাগের প্রধান তারেক উদ্দিন এবং হাবের সহ-সভাপতি মাওলানা ইয়াকুব শরাফতী, মহাসচিব ফারুক আহমদ সরদার ও অন্যান্য সিনিয়র কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কেআই/আরকে
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি