ঢাকা, বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১, || আষাঢ় ১১ ১৪২৮

ফরিদা পারভীন হত্যার বিচার দাবি এলাকাবাসীর

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৩, ৩০ অক্টোবর ২০২০

সিরাজগঞ্জের শাহজাদপুরে চাঞ্চল্যকর প্রেমিকা ফরিদা পারভীন হত্যা মামলার প্রধান আসামি প্রেমিক আব্দুল মজিদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। 

আজ শুক্রবার বেলা ১১টায় উপজেলার নাগরডালায় এই মানববন্ধন করা হয়। ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে নাগরডালাসহ আশপাশের বিভিন্ন শ্রেণী-পেশার সহস্রাধিক নারী ও পুরুষ অংশ নেয়। 

পরে প্রধান অভিযুক্ত আব্দুল মজিদের ফাঁসি এবং অন্যান্য আসামিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়। এ সময় বক্তারা অবিলম্বে আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবি জানান। 

উল্লেখ্য, শাহজাদপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়ার পর প্রেমিকের লোকজনদের মারধরে আহত হয় ফরিদা নামে এক নারী। পরে গুরুতর অবস্থায় গত শনিবার (২৪ অক্টোবর) উপজেলা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত নারীর ছেলে ফরিদ বাদী হয়ে শাহজাদপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।
 
ফরিদার ভাইয়ের স্ত্রী জানিয়েছেন, ‘দীর্ঘদিন যাবৎ সওদাগরের পুত্র মজিদের সাথে ফরিদার প্রেম চলে আসছিল। এর সূত্র ধরেই ২৪ অক্টোবর দুপুরে গোসল শেষে ফরিদা বাড়ির কাউকে না জানিয়ে বিয়ের দাবিতে মজিদের বাড়িতে অবস্থান নেয়। এ সময় মজিদের পরিবারের লোকজনের ব্যাপক মারধরে মারা যায় ফরিদা।’

এআই//এমবি


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি