ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

‘ফার্ম ফ্রেশ চিলড্রেনস ডে’ শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৯ ১৪ ফেব্রুয়ারি ২০২০

পড়ার চাপ আর চার দেয়ালের বন্দী জীবন থেকে শিশুদের কিছুটা বিনোদন দিতে রাজধানীর গুলশান শহীদ তাজউদ্দিন স্মৃতি পার্কে শুক্রবার থেকে শুরু হয়েছে দু’দিন ব্যাপী ‘ফার্ম ফ্রেশ চিলড্রেনস ডে ২০২০’।  ‘‘হাসবে, খেলবে, বাড়বে শিশু; সবারই চাই ভালো কিছু’’ স্লোগানে এই অনুষ্ঠানে থাকছে বিনোদনের পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক প্রতিযোগিতা।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১১ আসনের এমপি এ.কে.এম. রহমতুল্লাহ। এই আয়োজনে শিশুদের জন্য রয়েছে চমৎকার সব খেলাধুলার ব্যবস্থা। এছাড়াও রয়েছে চিত্রাঙ্কান, কোলাজ ক্রাফট, সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা; পুতুল নাচ ও গল্প, সিসিমপুর, ম্যাজিক শো, কমেডি ও মাইম শো, থ্রিডি বায়োস্কোপ, ফটো জোন, সার্কাস, গেম জোন ও ফান রাইড-জোনসহ চমৎকার সব আয়োজন। শহুরে জীবনে শিশুরা যাতে নিরাপদে ও নিশ্চিন্তে দু’টি দিন আনন্দে কাটাতে পারে, সে লক্ষ্যে ফার্ম ফ্রেশ-এর এই আয়োজন। শিশুরা ছাড়াও সব বয়সের মানুষ উপভোগ করতে পারছে অনুষ্ঠানটি।

‘ফার্ম ফ্রেশ চিলড্রেনস ডে’ উপলক্ষ্যে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের এজিএম (ব্র্যান্ড মার্কেটিং) মো. মাইদুল ইসলাম বলেন, ‘‘শিশুর শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলার মাঠ দিন দিন কমে যাচ্ছে, যা শিশুদের বিকাশে বিরূপ প্রভাব ফেলে। তারা যাতে নিরাপদ ও নিশ্চিতে খেলাধুলা ও আনন্দ করতে পারে সে লক্ষ্যে আমরা চিলড্রেন’স ডে পালন করে থাকি। আমরা আশা করি, এ আয়োজন শিশুদের বিকাশের কিছুটা হলেও সহযোগিতা করে।’’

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি