ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

ফেনীতে চাকমা তরুণীকে ধর্ষণ, আটক ২ 

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ২২:১৩ ১৯ অক্টোবর ২০২০ | আপডেট: ২২:১৫ ১৯ অক্টোবর ২০২০

ফেনীতে গভীর রাতে রিকশাযোগে ফেরার পথে এক রিকশাচালক ও এক সেলুন কর্মচারীর দ্বারা পরপর ধর্ষণের শিকার হয়েছে এক চাকমা তরুণী (১৮)। এই অভিযোগে মোঃ রিয়াজ (২৬) নামে এক রিকশাচালক ও ছোটন চন্দ্র শীল (২২) নামে এক সেলুন কর্মচারীকে আটক করেছে ফেনী মডেল থানা পুলিশ।

ভুক্তভোগীর বক্তব্যের সূত্র ধরে ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ওমর হায়দার জানান, রোববার রাত আড়াইটা নাগাদ রিকশাযোগে বিসিক যাওয়ার পথে পৌর ময়লা ডাম্পিং এলাকায় মোক্তার বাড়ির সামনে রিকশাচালক রিয়াজ তাকে ধর্ষণ করে। পরে অপর ধর্ষক ছোটন চন্দ্র মেয়েটাকে একা পেয়ে জোরপূর্বক দেওয়ানগঞ্জ মূল সড়কের পাশে নিয়ে ধর্ষণ করে।

পরিদর্শক (তদন্ত) জানান, ভোর রাতে টহলরত পুলিশের সন্দেহ হলে তাদের ধরে থানায় আনা হয়। পরে মেয়েটির বক্তব্যের প্রেক্ষিতে ধর্ষকদের আটক করা হয়।

ওমর হায়দার জানান, খাগড়াছড়ি হতে বান্ধবীর উদ্দেশ্যে ফেনী এসেছে বলে মেয়েটি পুলিশকে জানায়। সে জানায়, তার বান্ধবী আবুল খায়ের ম্যাচ ফ্যাক্টরীতে চাকরি করে।

পুলিশ সূত্র জানায়, আটক সেলুন কর্মচারী ছোটন চন্দ্র শীলের বাড়ি চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডের ধর্মপুরে। তার পিতার নাম সমীর চন্দ্র শীল। আর রিকশাচালক রিয়াজ লক্ষীপুর জেলার কমলনগর থানার জগবন্ধু গ্রামের মোঃ ছাদেকের ছেলে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি