ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯

ফেভারিট অস্ট্রেলিয়ার বিপক্ষে আজ মাঠে নামবে লংকানরা

 প্রকাশিত: ১০:৪০ ১৫ জুন ২০১৯   আপডেট: ১৫:২৫ ১৫ জুন ২০১৯

বিশ্বকাপের ২০তম ম্যাচে আজ শনিবার শ্রীলংকার মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। টেবিলের হিসাবে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া তৃতীয় আর শ্রীলংকা পঞ্চম। এই দুই দলের ম্যাচটি শুরু হবে ওভালে, বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়। জয়ের জন্যই মাঠে নামবে ফেভারিট অস্ট্রেলিয়া। আর লংকানরাও জয়ের বাইরে কিছু ভাবছে না।

নবাগত আফগানিস্তানকে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে অস্ট্রেলিয়া। এরপর ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে অব্যাহত রাখে জয়ের ধারা। তৃতীয় ম্যাচে ভারতের কাছে হার। এই হার তাদের ভুল শুধরে নিতে সাহায্য করে। পরের ম্যাচেই দুর্দান্তভাবে মাঠে ফেরে অস্ট্রেলিয়া। পাকিস্তানকে হারিয়ে শিরোপার দাবি জোরদার করে তারা। এবার শ্রীলংকার বিপক্ষেও জয়েই চোখ অজিদের।

এদিকে, নিউজিল্যান্ডের কাছে ১০ উইকেটের হার দিয়ে বিশ্বকাপ শুরু করে শ্রীলংকা। তবে পরের ম্যাচেই ঘুরে দাঁড়ায় আফগানিস্তানকে হারিয়ে। এরপর তৃতীয় ম্যাচে পাকিস্তান ও চতুর্থ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে বৃষ্টির কল্যাণে এক পয়েন্ট করে পায় লংকানরা। তবে অজিদের বিরুদ্ধে লড়েই পয়েন্ট চায় লংকানরা।

এ পর্যন্ত ৯৭ বার মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কা। জয়ের হিসাবে অজিদের পকেটে ৬০ ম্যাচ আর শ্রীলংকা জয় পেয়েছে ৩৩টিতে। বাকি ৪ ম্যাচে কোনও ফলাফল হয়নি।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি