ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নারীর আত্মহত্যা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৪ ১২ জুলাই ২০২০

জেনি বেবী কস্তা ও তার সেই স্ট্যাটাস।

জেনি বেবী কস্তা ও তার সেই স্ট্যাটাস।

ফেসবুকে স্ট্যাটাস আত্মহত্যা করেছেন জেনি বেবী কস্তা (৪০) নামে এক খ্রিস্টান ধর্মাবলম্বী নারী। শনিবার (১১ জুলাই) দুপুরে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করেন ওই নারী। নাটোরের বড়াইগ্রাম উপজেলার মাঝগাঁও ইউনিয়নের বাহিমালী খ্রীস্টান পল্লীতে এ ঘটনা ঘটে। 

নিহত জেনি বেবী কস্তা ওই গ্রামের মৃত আব্রাহাম কস্তার মেয়ে। পুলিশ ঘরের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে।

এদিকে, মৃত্যুর আগে জেনি তার ফেসবুক ওয়ালে লেখেন, “জন্মেছি আমি এই সুন্দর পৃথিবীতে। মরবো এই সুন্দর পৃথিবীতেই। তবে মৃত্যু তুমি আমাকে কষ্ট দিয়ো না। আমি তৈরী তুমি এসো, ভালবেসে গ্রহণ করো।”

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম বলেন, জেনি বেবী ঢাকায় একটি কেসরকারি কোম্পানিতে চাকুরী করতেন। করোনা মহামারীতে বাড়ি চলে আসেন। প্রায় ১৬ বছর আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়, এরপর আর বিয়ে করেন নি। নিঃসন্তান এই নারী তার ছোট ভাই বিলাশ কস্তার সাথেই থাকতেন। বিলাশ ঢাকায় একটি বায়িং হাউজে চাকুরী করেন। শুক্রবার (১০ জুলাই) বেবীর ভাইবৌ বাচ্চাদের নিয়ে বাবার বাড়ি যায়। এসময় বেবী একাই বাড়িতে ছিলেন। দুপুরের কোন এক সময় তিনি নিজ ঘরে আড়ার সাথে ওড়নায় ঝুলে আত্মহত্যা করেন। 

খবর পেয়ে পুলিশ ঘরের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে- দীর্ঘ একাকীত্ব আর হতাশায় তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তার ব্যবহৃত মোবাইল দুটো ঘরে একটি বালতির পানিতে ডুবানো অবস্থায় পাওয়া যায়।

এদিকে, উপজেলার জোয়াড়ী ইউনিয়নের কায়েমকোলা গ্রামে পারিবারিক কলহের জের ধরে হায়াত আলী (৬০) নামের একজন আত্মহত্যা করেছেন। হায়াত আলী ওই গ্রামের সকি প্রামাণিকের পুত্র। 

ওসি (তদন্ত) ইন্সপেক্টর সুমন আলী জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি