ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

বগুড়ায় সাবেক সাংসদের দাফন সম্পন্ন করল কোয়ান্টাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৯ ২২ মে ২০২০

সাবেক সাংসদ কামরুন্নাহার পুতুলের লাশ দাফন করছে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা- ছবি একুশে টিভি।

সাবেক সাংসদ কামরুন্নাহার পুতুলের লাশ দাফন করছে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা- ছবি একুশে টিভি।

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন সংরক্ষিত নারী আসনের সাবেক সাংসদ ও বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক মহিলাবিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুল। বৃহস্পতিবার (২১ মে) রাত সোয়া ১১টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। 

কামরুন্নাহার পুতুল বগুড়া-৭ আসনের প্রয়াত সাংসদ মোস্তাফিজার রহমানের সহধর্মিণী। জানা যায়, গত ১০–১২ দিন আগে কামরুন্নাহার পুতুল ঢাকা থেকে বগুড়ার বাসায় ফেরেন। কয়েক দিন ধরে তিনি জ্বর, ডায়রিয়া ও খাবারের অরুচিসহ করোনার উপসর্গে ভুগছিলেন। বুধবার তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য শহীদ
জিয়াউর রহমান মেডিকেল কলেজের ল্যাবরেটরিতে পাঠানো হয় এবং রিপোর্টে করোনা পজিটিভ শনাক্ত হয়। বৃহস্পতিবার রাতে তার অসুস্থতা বেড়ে যায়। রাতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সোয়া ১১টার দিকে তিনি মারা যান।

কামরুন্নাহার পুতুল ১৯৯৬-২০০১ মেয়াদে বগুড়া-জয়পুরহাট সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগ মনোনীত সাংসদ ছিলেন। এর আগে তিনি রাষ্ট্রীয় মালিকানাধীন রূপালী ব্যাংকের কর্মকর্তা ছিলেন। বগুড়া জেলা আওয়ামী লীগের বিগত কমিটিতে তিনি মহিলাবিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন। তাঁর স্বামী মোস্তাফিজার রহমান ১৯৭৩ সালে বগুড়ার গাবতলী আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে সাংসদ নির্বাচিত হয়েছিলেন।

আজ শুক্রবার কালিতলায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) নির্দেশ মোতাবেক সীমিত মুসল্লি নিয়ে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বগুড়ার সাবেক প্যানেল মেয়র ফরিদ ও কোয়ান্টাম ফাউন্ডেশনের দায়িত্বশীলসহ বেশ কয়েকজন অংশ নেন।

পরে আইইডিসিআরের নির্দেশনা মোতাবেক কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়া শাখার ২ জন নারীসহ ৯ জন স্বেচ্ছাসেবকের একটি টিম তার লাশ বগুড়াতে নামাজ গড় কবরস্থানে দাফন করে। 

উল্লেখ্য, কোয়ান্টাম বগুড়ার ১৭ জনের একটি স্বেচ্ছাসেবী টিম বগুড়াতে এখন পর্যন্ত ৭ টি লাশ দাফন করেছে, এর মধ্যে ৪টি করোনা সাসপেক্টেড ও ৩ টি করোনা পজিটিভ ছিল।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি