ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বন্দরে যুবকের হাত-পায়ের রগ কেটে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৯ ২০ অক্টোবর ২০১৯

নিহত রনির পিতার আহাজারী

নিহত রনির পিতার আহাজারী

নারায়ণগঞ্জের বন্দরে পূর্বশত্রুতার জের ধরে রনি (৩০) নামে এক যুবককে হাত পায়ের রগ কেটে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। শনিবার (১৯ অক্টোবর) রাতে পুরনো বন্দর সমরক্ষেত্র চৌধুরীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রনি ওই এলাকার সালাউদ্দিন পলাশের ছেলে।

নিহতের বাবার অভিযোগ, রনি একটি মশার কয়েল ডিলারশিপের ব্যবসা করতো রাতে মদনপুর থেকে আসার পথে কয়েকজন যুবক তাকে কুপিয়ে আহত করে। এ সময় হত্যাকারীরা রনির হাত ও পায়ের রগ কেটে দেয়। পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এসে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে দেয়। সকালে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ব্যবসায়ীক কারণে পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে।

বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, রাতে তাকে অজ্ঞাত পরিচয়ে দুবৃর্ত্তরা কুপিয়ে অহত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে। ধারণা করা হচ্ছে, ব্যবসায়ীক কোনও দ্বন্দ্ব ও শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশে অভিযান চলছে।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি