ঢাকা, রবিবার   ১৫ ডিসেম্বর ২০১৯, || পৌষ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

ববির আইন বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি 

ববি সংবাদদাতা

প্রকাশিত : ২০:১৬ ১৬ নভেম্বর ২০১৯

বরিশাল বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের স্নাতক (সম্মান) সম্পন্নকারী শিক্ষার্থীদের নিয়ে প্রথমবারের মতো অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠিত হয়েছে। 

গত ১৩ নভেম্বর বুধবার বেলা ৩টায় বরিশাল বিশ্ববিদ্যালয় ‘ল’ অ্যালামনাই অ্যাসোসিয়েশন নির্বাচন অনুষ্ঠিত হয়। বরিশাল বিশ্ববিদ্যালয় উপাচার্য ড. মো. ছাদেকুল আরেফিন ও সুপ্রিম কোর্টের বিচারপতি ইমান আলী গত ১৫ নভেম্বর শুক্রবার সংগঠনটির শুভ সূচনা করেন।

সভাপতি অমিত হাসান রক্তিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ মোট ১৪টি পদ নিয়ে যাত্রা শুরু করেছে সংগঠনটি। আগামী দুই বছরের জন্য আইন বিভাগের ৫১ জন গ্রাজুয়েটদের নিয়ে এই এসোসিয়েশন গঠন করা হয়।

প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন আইন বিভাগের চেয়ারম্যান সুপ্রভাত হালদার ও সহকারী কমিশনার হিসেবে ছিলেন রকিবুল হাসান এবং নিশান ইমতিয়াজ। কয়েকটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতা নির্বাচিত হওয়ার ফলে সভাপতি, সম্পাদকসহ মোট আটটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

অন্যান্য সদস্যরা হলেন সহ- সভাপতি আবু জাফর এবং নিপা আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক উত্তম বাইন এবং মিনারা মিম,সাংগঠনিক সম্পাদক ইশিতা রহমান নিশি, অর্থ সম্পাদক দোলন চাপা,দপ্তর সম্পাদক রিয়াবুল হাসান, প্রচার ও প্রকাশনা রবিউল ইসলাম, ক্রিয়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ফারহানা রাইসা,আপ্যায়ন বিষয়ক সম্পাদক রাফসান জামিল, কার্যকরী সদস্য সুমাইয়া আক্তার ও সুসান্ত সমাদ্দার। নবনির্বাচিত সভাপতি অমিত হাসান রক্তিম নতুন দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

কেআই/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি