Ekushey Television Ltd.

বাংলাদেশকেও নিয়ে যেতে চাই: আফগান অধিনায়ক

প্রকাশিত : ১৩:৫৮ ২৪ জুন ২০১৯

আফগানিস্তানের অধিনায়ক গুলবাদিন নায়েব বলেছেন, বিশ্বকাপের এ আসরে প্রথম কয়েক ম্যাচ খারাপ করলেও শেষ দুটি ম্যাচে আমরা ভাল করেছি।

আগের থেকে আমাদের অনেক উন্নতি হয়েছে উল্লেখ করে তিনি বলেন, সব ম্যাচে হেরে আমরা ইতিমধ্যে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছি। তাই বাংলাদেশকেও আমরা সঙ্গে নিয়ে যেতে চাই।

রোববার বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে এক সংবাদ সম্মেলনে আফগান অধিনায়ক একথা বলেন। 

গুলবাদিন বলেন, বাংলাদেশ আমাদের চেয়ে ফেভারিট। টুর্নামেন্টেও তারা আমাদের থেকে এগিয়ে আছে। তাদের বিপক্ষে জেতাটা আমাদের জন্য একটু কঠিনই হবে। তবে, যেহেতু আমরা সবশেষ দুটি ম্যাচে উন্নতি করছি, আশা করি বাংলাদেশের সঙ্গে দিনটি আমাদের হবে।

বিশ্বকাপের চলতি আসরে এখন পর্যন্ত কোনো জয়ের মুখ দেখেনি আফগানরা। সব ম্যাচে হেরে সবার আগে টুনার্মেন্ট থেকে ছিটকে গেছে গুলবাদিনরা। এমনকি প্রথম চার ম্যাচে ৫০ ওভার খেলতে পারেনি তারা।  

তবে শেষে দুই ম্যাচে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে আফগানিস্তান। ষষ্ঠ ম্যাচে তো কোহলিদের কলিজায় পানি ধরিয়ে ছিল মোহাম্মাদ নবীরা। তবে, অভিজ্ঞতার কাছে হেরে সে ম্যাচেও তীরে এসে তরি ডুবে আফগানদের।

বিশ্বকাপের ৩১ তম ম্যাচে সাউদাম্পটনে আজ পয়েন্ট টেবিলের ছয়ে থাকা  টাইগারদের মুখোমুখি হচ্ছে গুলবাদিনরা। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হবে।

শীর্ষ চারে উঠতে হলে আফগানদের বিপক্ষে আজ জয়ের বিকল্প নেই মাশরাফিদের। আজ ছাড়া বাংলাদেশের পরবর্তী প্রতিপক্ষ দুই পরাশক্তি ভারত ও পাকিস্তান।

আই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি