ঢাকা, বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০, || চৈত্র ১৯ ১৪২৬

Ekushey Television Ltd.

বাংলাদেশের প্রেক্ষাগৃহে জয়া-প্রসেনজিৎ’র ‘রবিবার’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৯ ২১ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৮:২২ ২১ ফেব্রুয়ারি ২০২০

মহান আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসে বাংলাদেশে দুইটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিত ও বাংলাদেশের জয়া আহসানের চলচ্চিত্র ‘রবিবার’। সাফটা চুক্তির মাধ্যমে এটি বাংলাদেশে আমদানি করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। সিনেমাটি শেরপুর ও কক্সবাজারে মুক্তি পেয়েছে।

গেল বছরের ২৭ ডিসেম্বর অতনু ঘোষ পরিচালিত এ চলচ্চিত্রটি কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। 

অ্যাকশন কাট এন্টারটেনমেন্ট কর্ণধার অনন্য মামুন গণমাধ্যমকে বলেন, ‘এ চলচ্চিত্রটি আগেই মুক্তি পাবে বলে আমাদের ধারণা ছিল। তবে সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছি ১৯ ফেব্রুয়ারি। এরপর ২১ ফেব্রুয়ারি মুক্তির জন্য আবেদন করি। মুক্তির অনুমতি পাওয়ার পর শুধু ঢাকার বাইরে মুক্তি দেয়া হয়েছে চলচ্চিত্রটি। ২৮ ফেব্রুয়ারি থেকে বড় পরিসরে বেশি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে।’

বেশ ভালো একটা রাসভারি গল্প নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে। এখানে আবেগ ও থ্রিলার মিলানো হয়েছে। থ্রিলার হলো, থ্রিলার সাধারণত খলনায়ক-চালিত কাহিনি, যেখানে সে বিভিন্ন বাধা সৃষ্টি করে আর নায়ক সেসব পরাস্ত করে যায়। চলচ্চিত্রটিতে জয়া-প্রসেনজিতের একটা সম্পর্ক ছিল। কিন্তু সেটা ভেঙে যায়। কিন্তু তারা একত্রিত হন না। তাদের হঠাৎ করেই এক রবিবার’এ দেখা হয়। এরপর একে একে নানা বিষয় ঘটতে থাকে। সিনেমাটিতে প্রসেনজিৎ অভিনয় করেছেন অসীমাভর চরিত্রে আর জয়ার চরিত্রের নাম সায়নী। এটি প্রযোজনা করেছে ইকো এন্টারটেইনমেন্ট।

এমএস/এসি

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি