ঢাকা, রবিবার   ০৮ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ পরিত্যক্ত

প্রকাশিত : ২০:০০ ১১ জুন ২০১৯ | আপডেট: ২২:০২ ১১ জুন ২০১৯

বৃষ্টির কারণে মাঠে না গড়িয়েই পরিত্যক্ত হয়েছে বাংলাদেশ-শ্রীলংকার ম্যাচটি। ফলে দুই দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি করে দেওয়া হয়েছে। পরিত্যক্ত হওয়ার ফলে টাইগারদের সেমিফাইনালে খেলা অত্যন্ত চ্যালেঞ্জিং হয়ে গেল।

ম্যাচ শুরুর আগের দিনই ব্রিস্টলের আবহাওয়া বুলেটিনে জানিয়ে দেওয়া হয়েছিল বৃষ্টি বাধায় পড়তে পারে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ। সত্যি হলোও তাই।

প্রথম ম্যাচে দুরন্ত সূচনা করে বিশ্বকাপ মিশন শুরু করলেও শেষ দুই ম্যাচে হেরে ছিটকে পড়ার আশঙ্কা ছিল বাংলাদেশের। এ ম্যাচ পরিত্যক্ত হওয়ায় খাদের কিনারায় পড়লো টাইগাররা। গুরুত্বপূর্ণ এ ম্যাচ দেখতে আসা দর্শকরা হতাশা নিয়েই ফিরেছেন।

ম্যাচ শুরুর আগে মঙ্গলবার স্থানীয় সময় সকাল থেকেই হানা দেয় বৃষ্টি। অন্যান্য দিন যেখানে ভোর ৪টা থেকে ৫টার মধ্যে সূর্য্যের দেখা মেলে, সেখানে সারাদিন সূর্য্যের দেখা পাওয়াই কষ্টসাধ্য।

এতে ম্যাচ শুরুর সময় গড়ালেও থামেনি বৃষ্টি, হয়নি টস। কখনো থেমেছে, আবার কখনো বেড়ছে। এমতাবস্থায় ম্যাচ নিয়ে দেখা দিয়েছিল শঙ্কা।

পয়েন্ট ভাগাভাগির কারণে টাইগারদের জন্য ম্যাচ হারার মতোই হলো ব্যাপারটা। কারণ তিন ম্যাচে দুই পয়েন্ট নিয়ে বাংলাদেশের জন্য আজকের ম্যাচে জয়ের বিকল্প ছিলনা।

এর আগেও দুটি ম্যাচ পরিত্যক্ত হয়েছিল। গতকাল দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচটি মাঠে গড়ালেও ৭ ওভার পরেই বৃষ্টি হানা দেয়।

শেষ পর্যন্ত আর সে ম্যাচ মাঠে গড়ায়নি। পরিত্যক্ত ঘোষণা করা হয় ম্যাচটি। অন্যটি ছিল পাকিস্তান ও শ্রীংলকা ম্যাচ।

আই//

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি