ঢাকা, শুক্রবার   ১৫ জানুয়ারি ২০২১, || মাঘ ৩ ১৪২৭

বাউফলে কলেজছাত্রকে কুপিয়ে খুন, আহত ২

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪১, ২৬ এপ্রিল ২০২০

ঘটনায় জড়িত আলম খানের স্ত্রী শাহিদা আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ, ইনসেটে নিহত কলেজছাত্র।

ঘটনায় জড়িত আলম খানের স্ত্রী শাহিদা আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ, ইনসেটে নিহত কলেজছাত্র।

পটুয়াখালীর বাউফলে রেদোয়ান (১৯) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে খুন করা হয়েছে। এসময় আহত হয়েছে আব্দুল্লাহ (১৬) ও ফয়সাল (১২) নামে তারই দুই ছোট ভাই। শনিবার (২৫ এপ্রিল) রাতে বাউফলের কালিশুরী ইউপির শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) নিয়ে ভর্তি করা হয়েছে। 

নিহত রেদোয়ানের বাবার নাম নুরুল ইসলাম শিকদার। সে কালিশুরী ডিগ্রি কলেজে মানবিক বিভাগে একাদশ শ্রেণিতে পড়তো। অন্যদিকে আহত আব্দুল্লাহ কালিশুরী এসএ ইনস্টিটিউটের ৯ম শ্রেণি ও ফয়সাল স্থানীয় এক মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

নিহত রেদোয়ানের ভাবী রেশমা বেগম (২৫) জানান, গত ৯ এপ্রিল শবে বরাতের দিন বাড়ির উঠোনে কম্বল রোদ দেওয়া নিয়ে একই বাড়ির আলম খানের স্ত্রী সাহিদা বেগমের (৪০) সঙ্গে কথা কাটাকাটি হয় তার। আর ওই সময় ঝগড়ায় জড়িয়ে পড়ে রেদোয়ান ও সাহিদা বেগমের ছেলে কালিশুরী এসএ ইনস্টিটিউটের দশম শ্রেণির ছাত্র ইমরান (১৭)। এরই জেরে পূর্ব-পরিকল্পিতভাবে পুনরায় কথা কাটাকটি ও একপর্যায়ে আলম খান ও ইমরান কুপিয়ে জখম করে তিন ভাই রেদোয়ান, আব্দুল্লাহ ও ফয়সালকে। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার রেদোয়ানকে মৃত ঘোষণা করেন।

এদিকে রেদোয়ানের মৃত্যু নিশ্চিত জেনে আলম খান ও তার ছেলে ইমরান বাড়ি থেকে সটকে পড়ে। তবে পুলিশ আজ রোববার সকালে স্থানীয় কুমারখালী এলাকা থেকে আলম খানের স্ত্রী শাহিদা আক্তারকে গ্রেফতার করেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা (পিকে সা) জানান, ‘অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে বেদোয়ানের মৃত্যু হয়েছে। 

বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। শাহিদা আক্তার নামে একজনকে গ্রেফতার করা হয়েছে এবং ঘটনায় জড়িত অন্যদেরকেও শিগগির গ্রেফতার করা হবে। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি