ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, ২ জনের যাবজ্জীবন

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫০ ১৩ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৯:৫০ ১৩ অক্টোবর ২০১৯

গাজীপুরে বাকপ্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের দায়ে দুই ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এম এল বি মেছবাহ উদ্দিন আহমেদ রায় দেন। রায়ে কারাদণ্ডের পাশাপাশি প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা অনাদায়ে ৬ মাস করে সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন- গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকার মৃত সাহেদ আলীর ছেলে বাদশা মিয়া এবং শ্রীপুর উপজেলার ১নং ওয়ার্ডের নূরুল ইসলামের ছেলে ফারুক।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া এলাকার রুপালি প্রজেক্টের কেয়ারটেকার নাফিউল ২০১৬ সালের ২৮ সেপ্টেম্বর রাতে কান্নার শব্দ পেয়ে ঘুম থেকে জেগে বাসার সামনে বাকপ্রতিবন্ধী এক শিশুকে ওড়না দিয়ে হাত বাঁধা অবস্থায় দেখেন। পরে মেয়েটি ইশারা দিয়ে দুই ব্যক্তিকে দেখান এবং তাকে ধর্ষণ করা হয়েছে বলে বুঝান। 

এ সময় নাফিউল এক ব্যবসায়ীকে ডেকে আনেন। পরে তারা ওই দুই ব্যক্তিকে আটক করেন। পাশের ঝোপে থাকা আরও দুই ব্যক্তি পালিয়ে যায়।

এরপর ২০১৭ সালের ২০ জানুয়ারি শ্রীপুর থানা পুলিশ আটক দুই ব্যক্তিকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেন।
 
এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি