ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০, || চৈত্র ২১ ১৪২৬

Ekushey Television Ltd.

বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল আর নেই

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ০৯:২৪ ১০ জানুয়ারি ২০২০ | আপডেট: ০৯:২৯ ১০ জানুয়ারি ২০২০

বর্ষিয়ান রাজনীতিবিদ  বাগেরহাট-৪ শরণখোলা মোড়েলগঞ্জ আসনে বারবার নির্বাচিত সংসদ সদস্য, সাবেক সফল সমাজকল্যাণ প্রতিমন্ত্রী, বাগেরহাট জেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত সভাপতি আলহাজ্ব ডাঃ মোজাম্মেল হোসেন এমপি শুক্রবার প্রথম প্রহরে রাত ১২.৩০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিবির পর্যবেক্ষণে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

শুক্রবার সকাল সাড়ে ১০.৩০ এ হেলিকপ্টারযোগে তার মরদেহ নিয়ে বাগেরহাটের উদ্দেশ্যে রওনা হবে মরহুমের স্বজনরা। জুমাআবাদ বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে তার জানাজা অনুষ্ঠিত হবে। বেলা ৩.৩০ মিনিটে মোরেলগঞ্জ এস এম কলেজ মাঠে এবং বিকাল ৪.৩০ মিনিটে তার নিজ বাড়িতে জানায়া ও দাফন সম্পূর্ণ হবে।

আলহাজ্ব ডা. মোজাম্মেল হোসেন বাগেরহাট-৪ আসন থেকে ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে আওয়ামী লীগের টিকিটে সংসদ সদস্য হন। ১৯৯৬ সালে গঠন করা আওয়ামী লীগ সরকারের মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ছিলেন আলহাজ্ব ডা. মোজাম্মেল হোসেন। এর আগে ১৯৯১ সালে তিনি বাগেরহাট-১ আসন থেকে নির্বাচিত হয়েছিলেন। ২০০১ সালের সংসদ নির্বাচনে তিনি জামায়াতের প্রর্থী মুফতি আব্দুস সাত্তারের কাছে পরাজিত হন।

৩৮ বছর ধরে সুনামের সাথে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন ডা: মোজাম্মেল হোসেন।

তার রাজনৈতিক ভিশন হচ্ছে শরণখোলা- মোড়েলগঞ্জ এলাকার গণমানুষের ন্যায়সঙ্গত দাবি আদায় ও তাদের অধিকার আদায়ের সংগ্রামে নিজেকে সম্পৃক্ত রাখা। নির্বাচনী এলাকার জনসাধারণের শিক্ষা, চিকিৎসা, নিরাপত্তা ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে করা।

এসএ/

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি