ঢাকা, বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০, || আষাঢ় ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

বাবা-ছেলের জন্মদিন আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২১ ৬ নভেম্বর ২০১৯

আজ ৬ নভেম্বর। দর্শকপ্রিয় অভিনেতা আলী যাকের ও তার ছেলে ইরেশ যাকেরের জন্মদিন। এই একই দিনে অর্থাৎ একই তারিখে বাবা-ছেলে তাদের নিজ নিজ মায়ের কোল আলো করে পৃথিবীতে এসেছিলেন।

শোবিজ অঙ্গনের দুই প্রজন্মের দুই তারকার এই অদ্ভুত মিল জন্মদিনকে আরও বেশি উচ্ছ্বসিত করে। প্রতিবছর ভক্ত, স্বজন, নাট্যাঙ্গনের কাছের মানুষরা জানান জন্মদিনের শুভেচ্ছা।

অভিনয় জগতের এই প্রিয় তারকাদের জন্মদিনে ইটিভির পক্ষ থেকে রইলো শুভেচ্ছা।

নাট্যব্যক্তিত্ব আলী যাকের ১৯৪৪ সালের ৬ নভেম্বর জন্মগ্রহণ করেন। মঞ্চে নূরুলদীনের সারাজীবন, দেওয়ান গাজীর কিসসা, কপোনিকের ক্যাপ্টেনসহ অনেকগুলো নাটকে অভিনয় ও নির্দেশনা দিয়েছেন। এছাড়া টিভির পর্দায় আজ রবিবার, বহুব্রীহিসহ বেশ কিছু নাটকে তার অভিনয় প্রশংসিত হয়েছে।

তিনি বাংলাদেশের বৃহৎ বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিকের স্বত্বাধিকারী। নাট্যব্যক্তিত্ব সারা যাকের তার সহধর্মিণী। আলী যাকের ও সারা যাকের দম্পতির ছেলে ইরেশ যাকের ও মেয়ে শ্রিয়া সর্বজয়া অভিনয়ের সঙ্গে যুক্ত।

অন্যদিকে ইরেশ যাকের জন্মগ্রহণ করেন ১৯৭৬ সালের ৬ নভেম্বর। টিভি নাটকে তার ভিন্ন ধারার অভিনয় আলাদা একটি দর্শক সৃষ্টি করেছে। শুধু টিভি পর্দাতেই নয়, তিনি অভিনয় করেছেন চলচ্চিত্রেও।

বাবা-ছেলের একইদিনে জন্মদিন হওয়ার কারণে মজার অনুভূতি তুলে ধরে আলী যাকের বলেন, ‌‘চিকিৎসকদের কথা অনুযায়ী ইরেশের জন্ম হওয়ার কথা ছিল ২২ অক্টোবর আর ওর মায়েরও (সারা যাকের) জন্মদিন ২২ অক্টোবর তাই সবাই চেয়েছিল ও একদিন আগে জন্মগ্রহণ করুক। কিন্তু কাটায় কাটায় ১৫ দিন সবাইকে অপেক্ষায় রেখে ৬ নভেম্বর রাত ৮টায় জন্ম হয় ইরেশের। আর আমার জন্ম একইদিন রাত ১০টায়। সে হিসাবে বাবার চেয়ে ছেলেকে বড় বলাই যেতে পারে।’

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি