ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

বাসায় একা পেয়ে প্রতিবন্ধী নারীকে পালাক্রমে ধর্ষণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৮ ১৬ সেপ্টেম্বর ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৩৫ বছরের এক প্রতিবন্ধী নারীকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় লিটন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার হরষপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। লিটন হরষপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। 

এর আগে রোববার রাতে ভিকটিমের ভাগ্নি (বোনের মেয়ে) বাদি হয়ে বিজয়নগর থানায় চারজনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ২/১ জনকে আসামি করে মামলা দায়ের করেন।  

মামলার আসামিরা হলেন- উপজেলার হরষপুর গ্রামের লিটন, একই এলাকার জসিম, ফয়সাল ও নাহিদ। ভিকটিমের পারিবারিক সূত্র জানায়, মানসিক প্রতিবন্ধী ওই নারীর বাড়ি কুমিল্লা জেলায়। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর থেকে তিনি তার বড় বোনের মেয়ের (ভাগ্নি) সঙ্গে বিজয়নগর উপজেলার হরষপুর খেয়াঘাট এলাকায় বসবাস করেন। 

গত ১১ সেপ্টেম্বর (বুধবার) বেলা ১১টার দিকে ভিকটিমের ভাগ্নি তাকে বাসায় রেখে বাইরে গেলে খালি বাসায় আসামিরা তাকে একা পেয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে অসুস্থ্য অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে রোববার তাকে ছাড়পত্র দেন চিকিৎসক। 

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবিরের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি