ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯, || কার্তিক ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিল মা ও ছেলেকে!

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৯ ৯ সেপ্টেম্বর ২০১৯

বরগুনার আমতলীতে যাত্রীবাহী বাসে বসার সিট না দেয়ার তর্কে বাসের হেলপারের ধাক্কায় বাস থেকে পড়ে বৃদ্ধ মা ও পুত্র আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার ঘটনাটি ঘটেছে আমতলী- পটুয়াখালী মহাসড়কের একে স্কুল চৌরাস্তায়।

আমতলী সরকারি কলেজের হিসাব বিজ্ঞানের প্রভাষক মো. মনিরুল ইসলাম জানান, বেলা ১১ টার দিকে বাঁধঘাট বটতলা থেকে তিনি তার অসুস্থ বৃদ্ধা মাকে ডাক্তার দেখাতে পটুয়াখালী যাওয়ার জন্য কুয়াকাটা- বরিশালগামী যাত্রীবাহী বাস মিশুক পরিবহনে উঠেন। গাড়িতে উঠে প্রভাষক মনিরুল ইসলাম তার অসুস্থ বৃদ্ধা মায়ের জন্য ১টি বসার সিট চাইলে সুপারভাইজার কোনও সিট না দিয়ে তার সঙ্গে তর্ক শুরু করে দেয়। এর এক পর্যায়ে একে স্কুল চৌরাস্তায় পৌছলে গাড়ির হেলপার তাদের দু’জনকে ধাক্কা দিয়ে গাড়ি থেকে ফেলে দেয়। এতে প্রভাষক মনিরুল ইসলামের পায়ের গোড়ালি ভেঙ্গে যায় এবং তার বৃদ্ধা মা শরীরে আঘাত প্রাপ্ত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. হারুন অর রশিদ জানান, আহত প্রভাষক মনিরুল ইসলাম ও তার বৃদ্ধা মাকে চিকিৎসা দেয়া হয়েছে।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি