ঢাকা, রবিবার   ০৫ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ২০ ১৪২৮

বিচ্ছেদের গুঞ্জনে বিব্রত হয়েছিলেন যে তারকারা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২২, ২৫ নভেম্বর ২০২১ | আপডেট: ১৩:৫৫, ২৫ নভেম্বর ২০২১

সব শেষ নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদ নিয়ে সরগরম বলিপাড়া। কিন্তু কেনই বা এই গুঞ্জন? আর কীভাবেই বা গুঞ্জনকে গুজবে প্রমাণ করলেন প্রিনিক জুটি?  কালে কালে এমন অস্বস্তির গুঞ্জনেই বা পড়েছেন কোন কোন তারকা দম্পতি? 

সম্প্রতি হঠাৎই ইনস্টাগ্রামে নামের পাশ থেকে জোনাস পদবী ছেটে ফেলেন প্রিয়াঙ্কা। তারপরেই নেটিজেনদের মাথায় হাত। তাহলে কি বিচ্ছেদ হয়ে গেল নিকিয়াঙ্কার!

হবে নাই বা কেন? গত কয়েক বছরে আদর্শ তারকা দাম্পতির বিচ্ছেদ তো কম দেখেনি নেটপাড়া। তাই অনেকেই ভেবেছিলেন তৃতীয় বিবাহবার্ষিকীর আগেই বোধহয় ঘর ভাঙল এই তারকা জুটির! 

যদিও খুব অল্প সময়েই একটি মাত্র বাক্য দিয়েই পরিস্থিতি ঘুরিয়ে দিলেন নিক ঘরনি। ইনস্টাগ্রামে পোস্ট করা নিকের ওয়ার্কআউটের একটি ভিডিওতে আদুরে কমেন্ট করে বসলেন প্রিয়াঙ্কা। 

লিখলেন, ‘উফ গড! ওই বাহুডোরে আমি জাস্ট মরে গেলাম’। 

দেশি গার্লের এই কমেন্টেই পড়ে যায় লাইকের বন্যা। এদিকে হাঁফ ছেড়ে বাঁচেন তাবৎ অনুরাগীরা। 

বলিউডে এমন ঘটনা নতুন নয়। মিথ্যা ঘর ভাঙার খবরে অস্বস্তিতে পড়েছেন অনেকেই।  

সায়রা বানু-দিলীপ কুমার

বলিউডের প্রেমের উদাহরন সায়রা-দিলিপ। ৪৪ বছরে দিলীপ কুমার বিয়ে করেছিলেন সায়রা বানুকে। যদিও সায়রাকে বিয়ের পর আসমা রহমানের প্রেমে পড়েছিলেন দিলীপ। তাকে বিয়েও করেছিলেন দিলীপ। 

আর সে কারণেই ছড়িয়ে পড়েছিল দিলীপ-সায়রার বিচ্ছেদের খবর। কিন্তু তাদের বিচ্ছেদ তো হয়ইনি, বরং দ্বিতীয় স্ত্রী আসমার সঙ্গেই বিচ্ছেদ হয় দিলীপের। শেষ পর্যন্ত আমৃত্যু প্রথম স্ত্রী সায়রা বানুর সঙ্গেই কাটিয়েছেন দিলীপ কুমার।

অমিতাভ-জয়া

অমিতাভ-রেখার রসায়ন আর তার চর্চা দীর্ঘদিনের। এর জেরেও কম ভোগান্তি হয়নি অমিতাভের সংসারে। বিগ বি আর জয়া বচ্চনের বিচ্ছেদের খবরও চাউড় হয়েছিল বলিউডে। এটির অবশ্য যথেষ্ট কারণও আছে। রেখা-অমিতাভের বিষয়টি এতোটাই ওপেন সিক্রেট ছিল যে রেখা তার আত্মজীবনীতেও লিখেছেন,'She Will Never Leave Him' . এ দিয়ে জয়া আর অমিতাভকেই বুঝিয়েছেন তিনি। তবে এতো ঝড়-ঝাপটা আর গুঞ্জনের পরও বহাল তবিয়াতে অমিতাভ-জয়ার সংসার। 

অক্ষয়-টুইঙ্কেল

অক্ষয়- টুইঙ্কেল বলিউডের অন্যতম পাওয়ার কাপল। একসময় অক্ষয় কুমারের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কের গুঞ্জন ছড়ায় বলিউডে। যার জেরে নাকি অক্ষয়কে চড়ও মেরেছিলেন টুইঙ্কেল। সঙ্গে জুড়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কার সঙ্গে আর সিনেমা না করার শর্ত। 

কাজল-অজয়

কাজল ও অজয়ের সম্পর্ককে বলে রক সলিড। কিন্তু তার মধ্যেও তাদের বিচ্ছেদের খবর ছড়ায়। ২০১০ সালে কঙ্গনার সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই কাজল ও অজয়ের ডিভোর্সের খবর ছড়ায় বিভিন্ন মহলে। যদিও সব ছাপিয়ে কাজল-অজয় হ্যাপিলি ম্যারেড কাপল।

নম্রতা-মহেশ বাবু

১৪ বছর একসঙ্গে রয়েছেন মহেশ বাবু ও নম্রতা শিরোদকর। দুই ছেলেকে নিয়ে বেশ কিছুদিনের জন্যে মুম্বাইতে থাকতে শুরু করেন নম্রতা। সেই সময়েই নাকি তাদের বিচ্ছেদের খবর ছড়ায় বলিউড ও টালিউডে।

শিল্পা-রাজ

পর্ণগ্রাফি কাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পরই মূলত শিল্পা ও রাজের ডির্ভোসের খবরর ছড়ায় বিভিন্ন মহলে। যদিও তার অবসান ঘটে, বিবাহবার্ষিকীতে রাজের প্রতি শিল্পার ভালোবাসার বার্তায়। 

সূত্র: এই সময়
এমএম/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি