ঢাকা, শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪

বিজয়-সোহানের ব্যাটিং নৈপুন্যে খুলনার সংগ্রহ ৪ উইকেটে ১৫৩ রান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৭, ৯ ফেব্রুয়ারি ২০২৪

অধিনায়ক এনামুল হক বিজয়  ও হাবিবুর রহমান সোহানের ব্যাটিং নৈপুন্যে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের ২৫তম ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৪ উইকেটে ১৫৩ রান করেছে খুলনা টাইগার্স। বিজয়  ৫৮ বলে  অপরাজিত ৬৭  এবং সোহান ৩০ বলে ৪৩  রান করেন। চতুর্থ উইকেটে ৬৭ বলে ৯৯ রানের জুটি গড়েন বিজয় ও সোহান।  

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ দিনের প্রথম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে তৃতীয় ওভারেই উইকেট হারায় খুলনা। সিলেটের স্পিনার ইংল্যান্ডের সামিত প্যাটেলের বলে আউট হন ১২ রান করা ওয়েস্ট ইন্ডিজের এভিন লুইস।

দ্বিতীয় উইকেটে ২৬ বলে ৩২ রান তুলে দলের স্কোর হাফ-সেঞ্চুরি পার করেন আরেক ওপেনার অধিনায়ক বিজয়  ও আফিফ হোসেন। ৩টি চার ও ১টি ছক্কায় ১৬ বলে ২৪ রান করা আফিফকে শিকার করে ব্রেক-থ্রু এনে দেন ইংল্যান্ডের বেনি হাওয়েল।
আফিফের বিদায়ে ক্রিজে এসে ৬ বল খেলে ১ রান করে স্পিনার সানজামুল ইসলামের শিকার হন মাহমুদুল হাসান জয়।

৫৪ রানে ৩ উইকেট পতনের পর ৬৭ বলে ৯৯ রানের জুটি গড়ে খুলনাকে ৪ উইকেটে ১৫৩ রানের সংগ্রহ এনে দেন বিজয়-সোহান। শেষ ৩ ওভারে ৫১ রান তুলেন তারা। ৫১ বলে এবারের আসরে তৃতীয় হাফ-সেঞ্চুরির দেখা পাওয়া বিজয়  শেষ পর্যন্ত ৫টি চার ও ২টি ছক্কায় ৫৮ বলে অপরাজিত ৬৭ রানে অপরাজিত থাকেন।
ইনিংসের শেষ বলে রান আউট হবার আগে ৩টি করে চার-ছক্কায় ৩০ বলে ৪৩ রান করেন সোহান। সিলেটের সানজামুল-প্যাটেল ও হাওয়েল ১টি করে উইকেট নেন।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি