ঢাকা, শনিবার   ২৩ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

বিসিবির সঙ্গে রাতেই আলোচনায় বসতে চাই: সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৩ ২৩ অক্টোবর ২০১৯ | আপডেট: ২০:৩৭ ২৩ অক্টোবর ২০১৯

১১ দফা দাবি দেওয়া আন্দোলনরত ক্রিকেটাররা গুলশানের একটি হোটেলে বুধবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ৬টার পর নিজেদের মধ্যে আলোচনায় বসেন। সেখানে একটি সংবাদ সম্মেলনও ডাকেন আন্দোলনরত ক্রিকেটাররা। সেখানে নতুন করে ১৩ দফা দাবি জানানো হয়। এরপর কথা বলেন সাকিব আল হাসান।

এ সময় তিনি বলেন, বিসিবির সঙ্গে আমরা আলোচনায় বসতে যাচ্ছি। আমাদের আশা বোর্ডের সঙ্গে আলোচনায় বসলেই সব সমস্যার সমাধান হবে। কোনো সমস্যা নেই, আমরা যাচ্ছি। আপনারা (গণমাধ্যম) অপেক্ষা করেন, আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে সেখানে যেতে পারি। আর এখানে ব্যক্তিগত কোনো বিরোধ নেই। আমরা খেলতে চাই। মাঝে মাঝে কিছু দাবি-দাওয়া থাকে। তাই এবার আমরা এই দাবিগুলো তুলেছিলাম।

ক্রিকেটকে মাঠে ফেরাতে আন্দোলনরত ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসার কথা থাকলেও সাকিবরা সেই আলোচনায় বসেননি। বোর্ডের কর্তাদের প্রত্যাশা ছিল, নির্ধারিত সময়েই সাকিব, তামিমরা এসে আলোচনায় বসে সংকটের সুরাহা করবেন। কিন্তু, মিরপুরে যাননি আন্দোলনরত ক্রিকেটাররা। তবে, তারা যতক্ষণ আসবেন না ততক্ষণ পর্যন্ত বিসিবি কর্তারা অপেক্ষা করবেন বলেও জানা যায়।

নিজেদের বৈঠক শেষে সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের মুখপাত্র হিসেবে কথা বলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান। তাকে ক্রিকেটাররাই নিয়োগ দিয়েছেন বলে জানা যায়। 

এক প্রশ্নের জবাবে এই আইনজীবী জানান, আজ রাতেই বিসিবির সাথে বসতে ইচ্ছুক ক্রিকেটাররা। তবে, এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি ক্রিকেটাররা।

টিআর/এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি