ঢাকা, রবিবার   ২৫ আগস্ট ২০১৯, || ভাদ্র ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

`বুড়ো` হয়ে গেছেন মরগান-কোহলি-গেইল! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৬ ১৭ জুলাই ২০১৯

সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় রীতিমত ঝড় তুলেছে 'ফেসঅ্যাপ'। যার যার পছন্দমতো মানুষের ছবিকে বুড়ো সাজাচ্ছেন সবাই। আর তাতে বয়ে যাচ্ছে শেয়ার কমেন্টের বন্যা। 

'ফেস অ্যাপ' ঝড়ের কিছু হাওয়া আইসিসির ক্রিকেট বিশ্বকাপের অফিসিয়াল টুইটারেও লেগেছে। যাতে দেখা যায়, বুড়ো হয়ে গেছেন সদ্য বিশ্বকাপজয়ী ইংল্যান্ড দলের কয়েকজন সদস্য। আসলে তাদের ছবিগুলো ওই অ্যাপ দিয়ে পরিবর্তন করে তা পোস্ট করেছে আইসিসি।

আইসিসির সেই অফিসিয়াল টুইটারে দেখা গেছে- ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান, জো রুট, জোফরা আর্চার আর জনি বেয়ারস্টোর 'বুড়ো' বয়সের ছবি। আর অ্যাপ দিয়ে বানানো সে ছবিতে 'একটি সুপার ওভার আপনার জন্য এমনটাই বয়ে আনতে পারে' লিখে ক্যাপশন দিয়েছে আইসিসি।

মূলত আইসিসি এখানে বিশ্বকাপ ফাইনালকেই নির্দেশ করেছে। যে ফাইনালকে মনে করা হচ্ছে ইতিহাসের সেরা ফাইনাল। মূল ম্যাচে শ্বাসরূদ্ধকর টাইয়ের পর ম্যাচ গড়িয়েছিল সুপার ওভারে। সেখানেও ইংল্যান্ড-নিউজিল্যান্ড লড়াই চলল সমানে সমানে। পরে বাউন্ডারির হিসেবে এগিয়ে থাকা ইংল্যান্ডকে শিরোপাজয়ী হিসেবে ঘোষণা করা হয়।

সুপার ওভারকে টেনে ইংলিশ তারকাদের বুড়ো সাজানো আইসিসির সে পোস্ট ভাইরাল হয়ে গেছে ইতোমধ্যেই। ধীরে ধীরে ভক্ত-সমর্থকরা নিজ দায়িত্বে অন্য ক্রিকেট তারকাদেরও 'বুড়ো' বানাতে শুরু করেছেন। যার মধ্যে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি আর ক্যারিবিয় দানব ক্রিস গেইলের দুটি ছবি আলাদা করে সাড়া ফেলেছে।

পাকিস্তানি ব্যাটসম্যান বাবর আজমের ফ্যান পেজ বুড়ো সাজিয়েছে গেইলকে। যেখানে ক্যাপশন ছিল, 'কিছুই বদলায় নি। ক্রিস গেইল সেই চিরতরুণ।' গেইলের বুড়ো ছবিতে এমন ক্যাপশন থাকলেও আলাদা কোনো ক্যাপশন ছিল না ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির ছবিতে। তবে ছবি দুটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মাতামাতি চলছে বেশ।

এনএস/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি