ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০, || চৈত্র ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বেনজেমা-জাদুতে আবারও শীর্ষে রিয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৫ ৭ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২১:৩৬ ৭ ডিসেম্বর ২০১৯

গোলের পর বেনজেমার উল্লাস

গোলের পর বেনজেমার উল্লাস

বেনজেমার বুড়ো হাড়ের জাদুতে সান্টিয়াগো বার্নাব্যুতে প্রত্যাশিত জয়ই তুলে নিয়েছে রিয়াল মাদ্রিদ। শনিবার (৭ ডিসেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যায় স্প্যানিশ লা লিগার ম্যাচে এস্পানিওলকে ২-০ গোলে হারিয়েছেন বেনজেমা-রামোসরা।

এদিন ঘরের মাঠে এস্পানিওলকে পেয়ে মুহুর্মুহু আক্রমণ করেছে জিনেদিন জিদানের শিষ্যরা। অতিথিদের রক্ষণে ১৬টি শট নিয়েছেন বেনজেমা-ভারানেরা। তার মধ্যে ছয়টি লক্ষ্যভ্রষ্ট হলেও আটটি শটই ছিল জাল লক্ষ্যে। যদিও তারমধ্যে লক্ষ্যভেদ হয় মাত্র দুটিই। 

রিয়াল যে দুটি গোল পেয়েছে তার প্রথমটা বিরতির আগে করেছেন ডিফেন্ডার রাফায়েল ভারানে। আর  
দ্বিতীয়ার্ধে রিয়ালের স্কোরকে দিগুণ করে জয় নিশ্চিত করেন করিম বেনজেমা। 

চলতি মৌসুমে ফরাসি ফরওয়ার্ড তার বুড়ো হাড়ের এমন ভেলকি দেখিয়েছেন বেশ কয়েকবারই। আজকের ম্যাচজুড়েও দুর্দান্ত খেললেন তিনি। দিয়েছেন দলের আক্রমণের নেতৃত্ব। সতীর্থ ভারানেকে দিয়েও দলের প্রথম গোলটাও করিয়েছেন তিনি।

যে গোলে মাত্র ৩৭ মিনিটে লিড নেয় রিয়াল। আর ৭৯ মিনিটে ব্যবধান হয় দ্বিগুণ। ভারানেকে দিয়ে গোল করানোর পর বেনজেমা এবার নিজেই গোলদাতা। তাতে উৎসবের অপেক্ষাতেই ছিল লস ব্ল্যাঙ্কোসরা। 

কিন্তু তাদের সে জয়োৎসব ফিকে হয়ে গেল ৮৩ মিনিটে! ফারল্যান্ড মেন্ডি দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়ায়। তাতে রিয়াল দশ জনের দলে পরিণত হলেও হারের ব্যবধান কমাতে পারেনি এস্পানিওল।

এদিকে, বড় জয় না পেলেও দাপুটে এই জয়ে চীর প্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে টপকে আবারও লিগ টেবিলের শীর্ষে উঠে এলো রিয়াল মাদ্রিদ। তিন পয়েন্ট পিছিয়ে দুইয়ে নেমে গেছে মেসিদের ক্লাবটি। যদিও আগামীকাল দিবাগত রাত ২টায় অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে ভালভার্দের দল।

এছাড়া, ৩০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে সেভিয়া। সমান ২৬ পয়েন্ট নিয়ে সেভিয়ার পেছনে আছে যথাক্রমে রিয়াল সোসিয়েদাদ, অ্যাথলেটিক বিলবাও ও অ্যাটলেটিকো মাদ্রিদ। 

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি