ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

বেনাপোলে আরও ৯ জন আক্রান্ত  

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ২০:৫২ ২ জুলাই ২০২০

যশোরের বেনাপোল ও শার্শায় গত দুই দিনে স্বামী-স্ত্রী,মা ও ছেলেসহ ৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে স্বাস্থ্য বিভাগের পরিচ্ছন্নতাকর্মীসহ ৪ জন রয়েছে। 

বুধবার ও বৃহস্পতিবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারের ল্যাবে পাঠানো নমুনা থেকে বেনাপোল-শার্শায় নয় জনের আক্রান্তের রিপোর্ট পেয়েছি তার মধ্যে চারজন রয়েছে বলে জানান শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী। 

আক্রান্তদের মধ্যে রয়েছে বেনাপোলের পুটখালি ইউনিয়নের খলসি এলাকার নুরজাহান (৩৩) নামে একজন পরিবার কল্যাণ সহকারী (এফডব্লিউএ) ও তার স্বামী চাকরিজীবি সাইফুল ইসলাম (৩৮),বেনাপোলের বড় আঁচড়া গ্রামের সানজেদা রহমান (৩৫) নামে এক গৃহিনী ও তার ১৪ বছরের ছেলে তাসিন (১৪),শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ও বেনাপোলের রজনী ক্লিনিকের মালিক ডাক্তার আমজাদ হোসেন (৬০), কাগজপুকুর এলাকার বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আব্দুর রউফ (৩৫),পাটবাড়ি এলাকার আবুল কালাম আজাদ (৫৯), শার্শার কায়বা ধান্যতারা গ্রামের মেডিকেল টেকনেশিয়ান অহিদুজ্জামান (২৯) শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতা কর্মী মদন বাসফড় (৩৫)। করোনা আক্রান্তরা স্বাস্থ্য বিভাগের পরামর্শে নিজ বাসায় আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। আক্রান্তদের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। 

শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী জানান, বেনাপোল ও শার্শার অবস্থা অনেক খারাপের দিকে যাচ্ছে। প্রতিদিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এখন প্রতিটি মানুষের উচিৎ ঘরে থাকা।এ জন্য তিনি শার্শার সচেতন জনগণকে আরও সতর্কতা অবলম্বন করে চলাচল করতে বলেন। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার জন্য পরামর্শ দেন। 
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি