ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৬ ১৪২৭

Ekushey Television Ltd.

বেনাপোলে করোনাভাইরাস সচেতনতা সেমিনার অনুষ্ঠিত

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ২০:১১ ২৯ জানুয়ারি ২০২০

অতি সংক্রামক ছড়িয়ে পড়া নভেল করোনাভাইরাস প্রতিরোধের জন্য গণসচেতনা সৃষ্টির লক্ষ্যে বেনাপোল কাস্টম ক্লাবে বুধবার দুপুরে এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বেনাপোল কাস্টম হাউজ ও শার্শা উপজেল স্বাস্থ্য বিভাগের যৌথ উদ্যোগে এ সেমিনারের আয়োজন করা হয়।

বেনাপোল কাস্টম কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরীর সভাপতিত্বে সেমিনারে আলোচক ছিলেন শার্শা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. অশোক কুমার সাহা, ডা. শুভঙ্কর মন্ডল, অতিরিক্ত কমিশনার ড. নেয়ামূল ইসলাম, ডেপুটি কমিশনার পারভেজ রেজা, সহকারী কমিশনার উত্তম চাকমা ও আকরাম হোসেন।
 
সেমিনারে কাস্টম হাউজের কর্মকর্তা-কর্মচারি ছাড়াও স্থলবন্দর কর্তৃপক্ষ, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ আনসার, জেলা স্বাস্থ্য বিভাগ, বাংলাদেশ পুলিশ, সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, ব্যংকার্স এসোসিয়েশন ও উদ্ভিদ সংগনিরোধ কর্তৃপক্ষের প্রতিনিধিরা অংশ গ্রহন করে।
 
জনস্বাস্থ্য সুরক্ষা এবং নিরাপত্তার ক্ষেত্রে সমন্বিত প্রচেস্টা গ্রহণে বেনাপোল সীমান্তে কর্মরত সরকারের সকল বিভাগকে সম্পৃক্ত করার উদ্দেশ্যে এ সেমিনারের আয়োজন করা হয়। করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারনের করনীয় ও বর্জনীয় বিষয়ে পরামর্শ প্রদান করা হয়। সেই সাথে মাক্স ও হ্যান্ড গ্লাবস ব্যবহারসহ সবাইকে সচেতন থাকার আহবান জানান। 

কেআই/আরকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি