ঢাকা, সোমবার   ২৫ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

বোয়ালমারীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ১২:২৮ ১৫ জানুয়ারি ২০২০

ফরিদপুরের বোয়ালমারীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এনায়েত মোল্যা নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় ওসিসহ তিন পুলিশ সদস্য আহত হন।

মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় ওয়ান শুটার গান, শর্টগানের ৪টি কার্টুজ, একটি চাপাতি ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

নিহত এনায়েত বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত মজিবর মোল্যার ছেলে। তার বিরুদ্ধে বোয়ালমারী ও পার্শ্ববর্তী থানায় ডাকাতিসহ ১৩টি মামলা রয়েছে বলে জানিয়েছে।

বোয়ালমারী থানা পুলিশ জানায়, ডাকাত এনায়েত মোল্যাকে মঙ্গলবার দিবাগত রাত পৌনে ২টার দিকে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার হাট ফাজিলপুর বাজার এলাকা থেকে আটক করা হয়। পরে তার তথ্যমতে, রাত আড়াইটার দিকে শেখর ইউনিয়নের বারাংকুলা গ্রামের প্রিয়নাথ পালের মেহগনি বাগানের অস্ত্র উদ্ধারে গেলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা এনায়েতের দলের সহযোগিরা পুলিশকে লক্ষ করে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। এসময় পুলিশ আত্বরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছুঁড়ে। এ সময় এনায়েত দৌড়ে পালানোর চেষ্টা করে। উভয় পক্ষের গোলাগুলিতে এনায়েত গুলিবিদ্ধ হয়। পরে আহত এনায়েতকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি