ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

বড়াইগ্রামে শ্বাশুড়িকে হত্যাচেষ্টার অভিযোগে জামাতা আটক

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১০ ১১ জুলাই ২০২০

নাটোরের বড়াইগ্রামে শ্বাশুড়িকে হত্যা চেষ্টার অভিযোগে আলমগীর হোসেন (২৫) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আলমগীর হোসেন উপজেলার জোনাইল ইউনিয়নের চামটা ইন্দ্রাপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় দেড় বছর আগে আলমগীরের সাথে বড়াইগ্রাম ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসি মোজাহার আলীর মেয়ে মুক্তি খাতুনের (২০) বিয়ে হয়। বিয়ের পর থেকেই আলমগীর যৌতুকের জন্য মুক্তির উপর নির্যাতন শুরু করে। এর ফলে বিভিন্ন সময় মুক্তির মা আছিয়া বেগম জামাই আলমগীরকে সব মিলিয়ে ২ লাখ ৭০ হাজার টাকা দেয়। 

এরপর শুক্রবার সন্ধায় আবারও টাকার দাবি করলে তিনি অপারগতা প্রকাশ করেন। এ নিয়ে জামাই-শ্বাশুড়ির বাক-বিতন্ডার এক পর্যায় আলমগীর পাকেটে নিয়ে আসা ধারালো চাকু দিয়ে আছিয়া বেগমের গলা কাটার চেষ্টা করেন। পরে তার চিৎকারে প্রতিবেশিরা এসে আলমগীরকে হাতে-নাতে ধরে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ আলমগীরকে থানায় নিয়ে আসে। একই সাথে গুরুতর আহত আছিয়া বেগমকে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সুমন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মুক্তির মামা কামাল হোসেন শনিবার আটক আলমগীর বিরুদ্ধে অভিযোগ দায়ে করেছেন।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি