ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

ভাইরাল শো-তে ‘বাবু খাইছো’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৯ ২০ অক্টোবর ২০২০

সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে বিকশিত হচ্ছে অনেক সুপ্ত প্রতিভা। নিজ কর্মগুণের দ্যুতি অনেকেই মেলে ধরছেন অন-লাইন প্ল্যাটফর্মে। খুব সহজেই তা পৌঁছে যাচ্ছে মানুষের দোরগোড়ায়, সাধারণের মাঝ থেকে অসাধারণ হয়ে উঠছেন কেউ কেউ। সেই সকল মানুষের জনপ্রিয়তার গল্প, সামজিক যোগাযোগ মাধ্যমে দেশ-বিদেশের আলোচিত এবং ব্যতিক্রমী ঘটনা, জনপ্রিয় সঙ্গীত, নৃত্য কিংবা পূর্বে ঘটে যাওয়া কোনো ঘটনার নতুন করে আলোচনায় আসা-এ সকল বিষয় নিয়েই একুশে টেলিভিশনের পাক্ষিক অনুষ্ঠান ‘ভাইরাল শো’।

অনুষ্ঠানটির প্রতি পর্বে অতিথি হিসেবে থাকছেন সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত একজন ব্যক্তি। এবারের পর্বে অতিথি হিসেবে থাকছেন বর্তমান সময়ের আলোচিত গান ‘‘বাবু খাইছো’’ খ্যাত সঙ্গীতশিল্পী মীর মারুফ এবং সঙ্গীত পরিচালক মীর মাসুম। বাবু খাইছো গানটি নিয়ে বিভিন্ন আলোচনা-সমালোচনা ছাড়াও গানের ভুবনে নিজেদের ভবিষ্যত পরিকল্পনা এবং দর্শকদের অজানা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলবেন এই দুই আলোচিত ব্যক্তি।

এছাড়াও থাকছে ভাইরাল হওয়া বিভিন্ন ঘটনা, গান, নাচসহ প্রচারযোগ্য বিভিন্ন বিষয়ের ভিডিও কন্টেন্ট। বর্তমান সময়ে আলোচিত মুখ মীরাক্কেল খ্যাত সজলের উপস্থাপনায় এই অনুষ্ঠানটি একুশে টিভিতে বুধবার রাত ১০টায় প্রচারিত হবে। ‘ভাইরাল শো’ প্রযোজনা করেছেন সোহেল রানা সবুজ।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি