ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২, || মাঘ ৭ ১৪২৮

ভালোবেসে প্রাণ দিল যুবক, কেটে নিল পুরুষাঙ্গও!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৪, ২৪ ডিসেম্বর ২০২১

সিসিটিভির সেই ফুটেজচিত্র

সিসিটিভির সেই ফুটেজচিত্র

ভালোবেসার কারণে হারাতে হল পুরুষাঙ্গ। শাস্তি হিসেবে থেতলে দেয়া মাথা নিয়ে হাসপাতালে গেলেও শেষ রক্ষা হল না যুবকের। সম্প্রতি ঘটনাটি ঘটেছে দিল্লির সঙ্গমবিহারে। যা ধরা পড়ে সিসিটিভিতে। পরে সেই ভয়াবহ ফুটেজটি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। 

জানা গেছে, নিজের এলাকারই এক মেয়ের প্রেমে পড়েছিলেন ওই যুবক। বৃহস্পতিবার একটি বিয়েবাড়ির অনুষ্ঠানে যোগ দেয়ার পর নিজের কয়েকজন বন্ধুর সঙ্গে সঙ্গমবিহারস্থ নিজের বাড়িতেই ফিরছিলেন ওই যুবক। সেই সময়ই পথে কয়েকজন দুষ্কৃতী তাঁর উপর হামলা চালায়। হামলার ঘটনায় প্রায় ৩ হাজার টাকা লুটও করেছে দুষ্কৃতীরা। 

নিহত ওই যুবকের পরিবারের অভিযোগ, নিজের এলাকার একটি মেয়ের সঙ্গে প্রেম করায় এই ঘটনা ঘটিয়েছে দুষ্কৃতীরা। ঘটনা তদন্তে নেমেছে পুলিশ। নেপথ্যে অন্য কোনও কারণ আছে কি না- তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে এ ঘটনায় রমজান নামে এক যুবকসহ মোট তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে রমজানকে। ধৃতদের মধ্যে দুইজন নাবালক বলেও জানিয়েছে পুলিশ। 

অভিযোগ, যতীন নামের ওই যুবকের প্রেমের সম্পর্ক ছিল রমজানেরই বোনের সঙ্গে। যার জেরে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, কয়েকজনের সঙ্গে বচসায় জড়ান যতীন নামের ওই যুবক। কিছুক্ষণ পরেই দেখা যায়, দুষ্কৃতীরা অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপ মারতে শুরু করে তাঁকে। মারাত্মকভাবে জখম হয়ে যুবকটি রাস্তায় পড়ে গেলে দুষ্কৃতীরা ইট দিয়ে তাঁর মাথা থেঁথলে দেয় এবং পুরুষাঙ্গ কেটে দেয়। 

এরপর যুবকটি সেখানেই অজ্ঞান হয়ে পড়ে যায়। পরে আশেপাশের লোকজন যুবকটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালেই তাঁর মৃত্যু হয়। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি