ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

মটর শ্রমিকদের এক হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৭ ১ এপ্রিল ২০২০

করোনার কারণে কর্মহীন অসহায় জেলার মটর পরিবহনের এক হাজার শ্রমিক পরিবারের মাঝে বুধবার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে বুধবার সকালে সংগঠনের কার্যালয়ের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে এক হাজার শ্রমিকের হাতে চাল, ডাল, তেল, লবণ, আলু ও সাবানসহ একটি করে প্যাকেট তুলে দেওয়া হয়।

এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আশরাফ আলী বাটলা, সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন, সহ-সভাপতি নুর ইসলাম ছুটু, মজিবর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, যতদিন করোনা সংকটে থাকবে দেশ ততদিন সংগঠনের পক্ষ থেকে এ সহায়তা অব্যাহত থাকবে।
 
এদিকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত খাদ্য সমাগ্রীর প্যাকেট দরিদ্র মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।

বুধবার তিনি সদর উপজেলায় করোনায় কর্মহীন দিনমজুর, রিক্সা চালক, ভ্যান গাড়িচালক, হোটেল-রেস্টুরেন্ট শ্রমিক, ফেরিওয়ালা, চায়ের দোকানদার, ভিক্ষুক, ভবঘুরে এমন ২০০ পরিবারের কাছে বিতরণ করেন। যারা দৈনিক আয়ের ভিত্তিতে সংসার চালায় তাদের তালিকা করেছেন ইউনিয়ন পরিষদ।
 
এসময় তিনি বেসরকারি সকল প্রতিষ্ঠান, এনজিও ও জনপ্রতিনিধিকে একসাথে কাজ করার অনুরোধ জানান।

অপরদিকে করোনা ভাইরাসের সংকটময় সময়ে শহরের সরকারপাড়া হেডস মোড়ে অবস্থিত সুরভী ভোজন পল্লীতে ২শ’ অসহায় পরিবারের প্রত্যেকের মাঝে খাদ্যসামগ্রী ৫ কেজি করে চাল, ১ লিটার তেল, ৩ কেজি আলু, ৫শ’ গ্রাম ডাল, ৫শ’ গ্রাম লবণ, ১টি সাবান ও ১টি মাস্ক বিতরণ করেছে ‘ঠাকুরগাঁওয়ের আমরা’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এসময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন, আবু সাঈদ সোহেল, আল মামুন, ববিউল আলম, আক্তারুল ইসলাম, কাশেম আলী প্রমুখ।

এসময় সংগঠনের সভাপতি মুজাহিদুর রহমান শুভ বলেন, যতদিন করোনা সংকটে থাকবে দেশ, ততদিন আমরা এ সহায়তা অব্যাহত রাখবো।

কেআই/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি