ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৫ ১৪২৭

Ekushey Television Ltd.

মহা ঝামেলায় রিয়াল মাদ্রিদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৮ ২৭ জুলাই ২০১৮

রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজ হঠাৎই এক উদ্ভট সমস্যায় পড়েছেন। ক্রিস্টিয়ানো রোনাল্ডোর বিকল্প খুঁজতে অনেক অর্থ ব্যয় করেও মিলছে না কাঙ্ক্ষিত কোনো ফরোয়ার্ড। ইতোমধ্যে নেইমার ও কিলিয়ান এমবাপ্পে রেড সিগনাল পাঠিয়েছেন মাদ্রিদকে। দুজনই প্যারিস সেইন্ট জার্মেইনে খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

পেরেজ বলেন, আমরা তরুণ- চৌকস ও পরিশ্রমী ফুটবলার কেনার ব্যাপারে কাজ চালিয়ে যাচ্ছি। বিশেষ করে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসাস জুনিয়র ও স্পেনিশ ফরোয়ার্ড অলভারো অডিজোলারকে দলে ভিড়িয়েছি। তবে আমরা আরও তরুণ ফুটবলারকে দলে বেড়াতে চেষ্টা চালিয়ে যাচ্ছি, যে তার মেধাকে কাজে লাগিয়ে বিশ্বের সেরা ফুটবলার হতে পারবে।

দুজন ফুটবলারকে পেলেও রোনাল্ডোর বিকল্প মেলছে কিছুতেই। তবে সে অভাব হয়তো পূরণ করতে পারবে বেলজিয়ামের ফরোয়ার্ড অ্যাডেন হ্যাজার্ড। ১০ কোটি ইউরোরও বেশি দামে তাকে দলে বেড়ানোর পরিকল্পনা রয়েছে বলে জানিয়েন পেরেজ। রোনাল্ডোর বিকল্প হিসেবে চেলসির এই ফরোয়ার্ড-ই হতে পারে সেরা পরিপূরক।

এদিকে টটেনহামের স্ট্রাইকার হ্যারি কেইন, বায়ার্ন মিউনিকের রবার্ট লেওয়ানডস্কি দল ছাড়ছেন বলে জোর গুঞ্জন শুরু হয়েছে। এ গুঞ্জনের কারণ রিয়াল নাকি যে কোনো ভাবেই তাদের একজনকে চান। এদিকে উরুগুইয়ান স্ট্রাইকার ও পিএসজির ভরসা এডিসন কাভানিকেও দলে বেড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে রিয়াল।

সূত্র: ইএসপিএন
এমজে/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি