ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

মাভাবিপ্রবিতে নানা আয়োজনে বিজয় দিবস পালিত

মাভাবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ১৬:৪১ ১৬ ডিসেম্বর ২০১৯

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। সোমবার (১৬ ডিসেম্বর) সকাল ৮.০৫ মিনিটে জাতীয় পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শনের মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিনের নেতৃত্বে ক্যাম্পাসে বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন থেকে বের হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রত্যয়-৭১ এর সামনে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে শহীদদের স্মরণে ভাইস-চ্যান্সেলরের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় পরিবার, বিভিন্ন হল, বিভাগ, শিক্ষক-সাংবাদিক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, ৩য় শ্রেণি কর্মচারী সমিতি, বঙ্গবন্ধু-ভাসানী পরিষদ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও প্রত্যয়-৭১ এর পাদদেশে পুস্পস্তবক অর্পণ করা হয়। 

অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল, ছাত্রদের মোরগ লড়াই, ছাত্রীদের জন্য মিউজিক্যাল চেয়ার, শিক্ষিকা ও মহিলা কর্মকর্তাদের জন্য পিলো পাসিং, শিক্ষক ও কর্মকর্তা, ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের জন্য ভলিবল প্রতিযোগিতার আয়োজন করা হয়। খেলা শেষে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সকল কর্মসূচিতে বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, হল প্রভোষ্ট, বিভাগীয় চেয়ারম্যান, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রীবৃন্দ ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন অংশগ্রহণ করেন।

বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয় এবং গোবিন্দ মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়।

এআই/এনএস

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি